• ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

দল নির্বাচনের ক্ষেত্রে সাংবাদিকদের পরামর্শ চাইলেন লিপু

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ মে ২০২৪, ১৭:০৬
বাংলাদেশ
ছবি- সংগৃহীত

আরও একটি বিশ্বকাপের দল ঘোষণা করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই সঙ্গে আরও একবার বিতর্কের জন্ম দিল টাইগারদের নির্বাচক প্যানেল। সাইফউদ্দিনকে বিশ্বকাপের দল থেকে বাদ দেওয়ায় অনেকগুলো প্রশ্নের সম্মুখীন হয়েছেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু।

মঙ্গলবার (১৪ মে) মিরপুরে সংবাদ সম্মেলন করে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু।

এরপর শুরু হয় প্রশ্নোত্তর পর্ব। একের পর এক প্রশ্ন ছুটে যায় প্রধান নির্বাচকের দিকে। তবে ধৈর্যের সঙ্গে সব প্রশ্নের জবাব দেন এই নতুন নির্বাচক।

প্রায় ২৫ মিনিট দীর্ঘ সংবাদ সম্মেলন তখন শেষ। ধন্যবাদ জানিয়ে উঠে যাবেন, তখন আবার প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে রাখেন বিশেষ এক অনুরোধ।

প্রধান নির্বাচক, আমার একটা ছোট অনুরোধ আছে আপনাদের কাছে। দল দিলে পরে… (অনেক আলোচনা হয়)। ইন জেনারেল আপনারা অনেকে বলেন, ‘এই খেলোয়াড় কেন জাতীয় দলে?’

‘সেটা যদি বলেন সেই জায়গায় বিকল্প কে হতে পারত সেটা জানালেও আমাদের জন্য অনেক উপকার হয়। অর্ধেক অংশ যদি না বলেন (ভালো হয়)। ‘অমুক খেলোয়াড় বাদ কেন, নেওয়া হয়নি কেন’, যখন বলেন কার জায়গায় নিতাম সেই পরামর্শটাও আপনাদের কাছ থেকে চাই। পরামর্শের জন্য আমি উন্মুক্ত।’

বাংলাদেশের দল বাছাই করতে খুব বেশি বিকল্প হাতে থাকে না নির্বাচকদের। কেউ ছন্দ হীন থাকলেও অনেক সময় তাকে বাদ দেওয়ার উপায় থাকে না, কারণ বাইরেও এমন কেউ নেই যিনি আরও ভালো কিছু দিতে পারেন। প্রধান নির্বাচকের কথায় সেই বাস্তবতারই ইঙ্গিত মিলল।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জামানত হারালেন ওবায়দুল কাদেরের ছোট ভাই
কুড়িগ্রামে তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা
নোয়াখালীতে নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ ৫ 
কলকাতা থেকে দেশে ফিরছে ডিবির প্রতিনিধি দল
X
Fresh