• ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

রাহুল ইস্যুতে লখনৌ মালিককে ধুয়ে দিলেন শেবাগ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ মে ২০২৪, ১৭:৪৪
আইপিএল ২০২৪
ছবি- সংগৃহীত

আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে বড় ব্যবধানে হেরে যায় লখনৌ। এরপর দলপতি লোকেশ রাহুলের ওপর প্রকাশ্যে ক্ষোভ উগড়ে দেন লখনৌ চেয়ারম্যান সঞ্জীব গোয়েঙ্কা। রাহুল বিরস বদনে দলের মালিকের সেসব কটুকথা শুনেছেন।

রাহুলের সঙ্গে দলটির মালিকের এমন আচরণ মেনে নিতে পারছেন না অনেকেই। সেই ঘটনায় এবার মুখ খুললেন সাবেক ভারতীয় ক্রিকেটার ও ধারাভাষ্যকার বীরেন্দ্রর শেবাগ।

সম্প্রতি ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে শেবাগ বলেন, এই সব ব্যবসায়ীরা বোঝে শুধু লাভ-ক্ষতি। কিন্তু এখানে তো তার কোনো ক্ষতিও হয়নি। তাহলে কী নিয়ে এত ক্ষুব্ধ? আপনি ৪০০ কোটি রুপি আয় করেন। এটা এমন ব্যবসা, যেখানে আপনার নিজের কিছুই করার নেই। এখানে কাজ করার জন্য অন্যরা আছে। যাই ঘটুক না কেন, আপনি তো লাভ করছেন।

তিনি আরও বলেন, আপনার কাজ খেলোয়াড়দের উৎসাহ যোগানো। যে ঘটনাটা ঘটেছে, এই খেলোয়াড় চলে যেতে চাইলে তো নেওয়ার জন্য আরও ফ্র্যাঞ্চাইজি আছে। আর আপনি যদি একজন খেলোয়াড়কে হারিয়ে ফেলেন, আপনার জেতার সুযোগ তো শূন্য।

এদিকে, ভারতীয় সংবাদসংস্থা পিটিআইকে লখনৌর দলের একটি সূত্র জানিয়েছে আগামী মৌসুমে রাহুলকে ছেড়ে দিতে পারে ফ্র্যাঞ্চাইজিটি। সেক্ষেত্রে নতুন কোনো দলে দেখা যেতে পারে তাকে।

লখনৌর জার্সিতে এখন পর্যন্ত তিন আসর মিলিয়ে ৩৬ ম্যাচে ১৩৫০ রান করেছেন তিনি। চলতি আসরেও ১২ ম্যাচে ৩৮ গড়ে করেছেন ৪৬০ রান। এবারের আসরে ১২ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে এখনও প্লে-অফের লড়াইয়ে টিকে আছে লখনৌ।

মূলত, গত ৮ মে লখনৌ সানরাইজার্স হায়দরাবাদের কাছে ১০ উইকেটে পরাজয় বরণ করে। এদিন আগে ব্যাট করে লখনৌ ৪ উইকেটে ১৬৫ রান করে লখনৌ। জবাবে কোনো উইকেট না হারিয়েই মাত্র ৯.৪ ওভারে লক্ষ্যে পৌঁছে যায় হায়দরাবাদ।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অক্ষুণ্ণ থাকল মোস্তাফিজের ‘রেকর্ড’
আইপিএল প্রাইজমানি : কে কত পুরস্কার পেলেন
হায়দরাবাদকে বিধ্বস্ত করে কলকাতার তৃতীয় শিরোপা জয়
কলকাতার মান রাখলেন ২৫ কোটির স্টার্ক
X
Fresh