• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বিশ্বকাপের দল ঘোষণার দিনক্ষণ চূড়ান্ত বিসিবির

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ মে ২০২৪, ১৬:২৪
বাংলাদেশ
ছবি- বিসিবি

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাকি আর মাত্র ১৯ দিন। এর মধ্যেই ১৭টি দলই স্কোয়াড ঘোষণা করে ফেলেছে। তবে এখনও দল ঘোষণা করতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অবশেষে দল ঘোষণার দিনক্ষণ চূড়ান্ত করেছে টাইগার টিম ম্যানেজমেন্ট।

মঙ্গলবার (১৪ মে) দুপুর সাড়ে ১২টায় আনুষ্ঠানিকভাবে ঘোষণা হবে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড। সোমবার (১৩ মে) এক বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি।

জানা গেছে, পেসার তাসকিন আহমেদের জন্য অপেক্ষা করছে টিম ম্যানেজমেন্ট। জিম্বাবুয়ের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় কোমরের ডান অংশে ব্যথা পেয়েছেন তিনি। সেই ডান পাঁজরের আশপাশের একটা নরম হাড়ে খানিক আঁচড় লেগেছে। সেটাই তাকে ভোগাচ্ছে।

এদিকে তাসকিনের এমআরআই রিপোর্ট পেলেই বিশ্বের বিভিন্ন দেশের বড় বড় অর্থপেডিক বিশেষজ্ঞদের মতামত নেবে বিসিবি। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গেছে।

বোর্ডের উচ্চপর্যায়ের দায়িত্বশীল সূত্র জানিয়েছে, যদি চিকিৎসকরা নিশ্চিত করেন যে তাসকিন বিশ্বকাপের আগে ইনজুরিমুক্ত হয়ে মাঠে নামতে পারবেন, পুরো শক্তি ও রান আপে বোলিং করতে পারবেন, তাহলে তাকে দলে নেওয়া হবে। সেক্ষেত্রে স্ট্যান্ডবাই হিসেবে এক বা একাধিক পেসার নিয়ে যাওয়া হবে যুক্তরাষ্ট্রে।

যদি চিকিৎসকরা জানান, নাহ! তাসকিনের পক্ষে বিশ্বকাপের আগে আর বল হাতে মাঠে নামা সম্ভব হবে না, তাহলে তাকে বাদ দিয়েই স্কোয়াড ঘোষণা করা হবে। তখন মোস্তাফিজ, শরিফুলের সঙ্গে তানজিম সাকিব ও সাইফউদ্দিন দুজনকেই দলে রাখা হবে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাওসটনে সাকিব-শান্তদের অনুশীলন
‘ফিজ’ নামটা কীভাবে এলো, নিজেই জানালেন মোস্তাফিজ
জাদুর ছোঁয়ায় বিশ্বকাপ জার্সি উন্মোচন আফগানিস্তানের
টাইগারদের বিশ্বকাপ জার্সি নিয়ে যা জানালো বিসিবি
X
Fresh