• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মাহমুদউল্লাহর অবসর নিয়ে যা বললেন পাপন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ মে ২০২৪, ২২:৫৮
মাহমুদউল্লাহ-পাপন
ছবি- সংগৃহীত

বর্তমানে সাদা বলের দুই ফরম্যাটে খেলছেন মাহমুদউল্লাহ রিয়াদ। সবশেষ ওয়ানডে বিশ্বকাপে ভালো করার পর এবার টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলবেন দেশসেরা এই ফিনিশার ব্যাটার।

তবে এর মধ্যেই গুঞ্জন উঠেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফরম্যাট থেকে অবসরে যাবেন রিয়াদ। তবে এই নিয়ে মুখ খুলেছেন বিসিবি সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন।

রোববার (১২ মে) জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ শেষে বৈঠকে বসেছিলেন নাজমুল হাসান পাপন এবং মাহমুদউল্লাহ রিয়াদ।

বৈঠকে মাহমুদউল্লাহর অবসর প্রসঙ্গে কোনো কথা হয়েছে কি না এমন এক প্রশ্নের জবাবে গণমাধ্যমে পাপন বলেন, মাহমুদউল্লাহ অবসর নেবে! এসব নিয়ে কোনো কথাই হয়নি, কী বলছেন আপনারা।

‘টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে অবসর নেবে এরকম কোনো কথা আমাদের সাথে হয়নি এবং আমার মনে হয় না এরকম কিছু আছে। কারণ ও এখনো খেলছে খেলুক।’

গত বছর ওয়ানডে থেকে বাদ পড়ার পর মাহমুদউল্লাহ রিয়াদের ক্যারিয়ার নিয়েই শঙ্কা জেগেছিল। তবে শেষ পর্যন্ত নিজেকে প্রমাণ করেই ভারত বিশ্বকাপের টিকিট পেয়েছিলেন টাইগার এই অভিজ্ঞ ক্রিকেটার। সুযোগ পেয়েই ব্যাট হাতে পারফর্ম করে দেখিয়েছেন তিনি।

বিশ্বকাপের সেই ফর্ম টেনে এনেছেন টি-টোয়েন্টিতেও। ব্যাট হাতে ভালো ফর্মে আছেন রিয়াদ। তিন ইনিংস ব্যাট করে দুটিতেই ছিলেন অপরাজিত। ৮৯ রান করেছেন তিনি।

শেষ ম্যাচের দলের ব্যাটিং ব্যর্থতার দিয়ে ৫৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন তিনি। তাই টি-টোয়েন্টি বিশ্বকাপেও রিয়াদকে নিয়ে বড় স্বপ্ন দেখছে টাইগার টিম ম্যানেজমেন্ট।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এলপিএলে তাসকিনের খেলা নিয়ে যা বললেন পাপন
প্রথম বাংলাদেশি হিসেবে টি-টোয়েন্টি বিশ্বকাপে সৈকত
প্রথম দেখায় বাংলাদেশকে লজ্জায় ডুবিয়েছিল যেসব দেশ
দুর্বল যুক্তরাষ্ট্রের কাছে লজ্জার হার বাংলাদেশের
X
Fresh