• ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বিশ্বকাপে খেলতে পারবেন কি না, জানালেন তাসকিন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ মে ২০২৪, ১৭:০৬
চাকরি
ছবি : সংগৃহীত

ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পঞ্চম ও শেষটি খেলা হয়নি তাসকিন আহমেদের। ম্যাচ শুরুর আগে অনুশীলনে চোটে পড়েন তিনি।

তাসকিনের চোট নিয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, তাসকিন শেষ ম্যাচে বোলিং করতে গিয়ে পাঁজরে কিছুটা ব্যথা অনুভব করে। সেই ব্যথা সকালেও ছিল, যে কারণে ম্যাচ খেলানো হয়নি। সে পর্যবেক্ষণে রয়েছে। ম্যাচ শেষে আমরা একটা স্ক্যান করে দেখব কি অবস্থা।

চোট কতটা গুরুতর, তা এখনও জানা যায়নি। এখনও তার স্ক্যান রিপোর্টও হাতে আসেনি। তবে রিপোর্ট পেলেই বিস্তারিত জানাতে পারবে বিসিবি।

এদিকে ম্যাচ শেষে হোম অব ক্রিকেটে গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তাসকিন। সেখানে বিশ্বকাপে খেলা প্রসঙ্গে তার কাছে জানতে চাওয়া হয়। জবাবে তাসকিনের মন্তব্য, এখনই কোনো কিছু নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

এর আগে, গত ওয়ানডে বিশ্বকাপ থেকেই কাঁধের চোটে ভুগচ্ছেন তাসকিন। চোট নিয়েই বিশ্বকাপের বেশ কয়েকটি ম্যাচে খেলেন। এরপর প্রায় আড়াই মাস বিশ্রামে ছিলেন। নিউজিল্যান্ডের বিপক্ষে হোম ও অ্যাওয়ে সিরিজেও খেলা হয়নি তার।

সবশেষ জিম্বাবুয়ে সিরিজের প্রথম ৪ ম্যাচে খেলেছেন। ৪ ম্যাচ খেলে ৮ উইকেট শিকার করেন তিনি। এতে সিরিজের সর্বোচ্চ উইকেটশিকারি পুরস্কারও নিজের ঝুলিতে পুরেছেন তিনি।

তাই আইসিসির বৈশ্বিক টুর্নামেন্টের আগে চোট যেন তাকেই তাড়া করে। এজন্য নিজেকে কিছুটা অভাগা মনে করেন কি না প্রশ্নে এই পেসারের মন্তব্য, একদমই না। আমি অনেক ভাগ্যবান।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বকাপের আগে দুঃসংবাদ পেলেন সাকিব
ফিরে দেখা টি-টোয়েন্টি বিশ্বকাপ, সর্বোচ্চ রান সংগ্রাহক যারা
লঙ্কানদের হারিয়ে টাইগারদের ‘হুমকি’ দিয়ে রাখল নেদারল্যান্ডস
৯ জনকে নিয়েই নামিবিয়াকে উড়িয়ে দিলো অস্ট্রেলিয়া
X
Fresh