• ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

যুক্তরাষ্ট্র সিরিজ দিয়ে বিশ্বকাপের সেরা প্রস্তুতি নিতে চান শান্ত

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ মে ২০২৪, ১৬:২৩
শান্ত
ছবি- বিসিবি

ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের চারটিতেই জয় পেয়েছে টাইগাররা। ৪-১ ব্যবধানে সিরিজ জিতলেও বিশ্বকাপের আগে টাইগারদের বেশ কয়েকটি দুর্বলতা সামনে এসেছে। তাই যুক্তরাষ্ট্র সিরিজে সেই দুর্বলতা কাটিয়ে সেরাটা দিতে চান টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

রোববার (১২ মে) মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচ শেষে পুরস্কার প্রদান অনুষ্ঠানে কথা বলেন শান্ত।

তিনি বলেন, পুরো সিরিজে আমরা যেভাবে খেলেছি, আমার মনে হয়েছে; আমাদের উন্নতির বেশ কিছু জায়গা রয়েছে। শেষ ম্যাচে মাহমুদউল্লাহ ও জাকের যেভাবে ব্যাটিং করেছে, তা আমাদের জন্য স্বস্তির। তবে, আমি মনে করি আমরা ব্যাট হাতে ভালো শুরু করতে পারিনি।

তিনি আরও বলেন, মিডল অর্ডারে সুযোগ ছিল। সাকিব ভাই মাঝে কিছু ওভারে ভালো ব্যাট করেছেন। আমি তাদেরকে নিয়ে খুশি। তবে, আমি মনে করি বিশ্বকাপের আগে আমরা নিজেদেরকে আরও ভালোভাবে প্রস্তুত করব। যুক্তরাষ্ট্রের বিপক্ষে এখনও তিনটি ম্যাচ রয়েছে। আমি আশা করি, আমরা নিজেদের সেরাটা দিতে পারব।

আগামী ২১ মে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। পরের দুই ম্যাচ যথাক্রমে ২৩ ও ২৫ মে অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচই হবে টেক্সাসের হিউস্টনের প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্স মাঠে।

বিশ্বকাপে বাংলাদেশের গ্রুপ পর্বের দুটি ম্যাচ রয়েছে যুক্তরাষ্ট্রে। ৮ জুন সকাল সাড়ে ৬টায় টেক্সাসের ডালাসে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বমঞ্চে যাত্রা শুরু করবে টাইগাররা। এরপর ১০ জুন নিউইয়র্কে রাত সাড়ে ৮টায় তাদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বকাপের আগে দুঃসংবাদ পেলেন সাকিব
বাংলাদেশের শান্তিরক্ষী নিয়ে অভিযোগ পাচ্ছে না গুরুত্ব
ফিরে দেখা টি-টোয়েন্টি বিশ্বকাপ, সর্বোচ্চ রান সংগ্রাহক যারা
লঙ্কানদের হারিয়ে টাইগারদের ‘হুমকি’ দিয়ে রাখল নেদারল্যান্ডস
X
Fresh