• ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মুম্বাইয়ের বিপক্ষে কলকাতার চ্যালেঞ্জিং পুঁজি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ মে ২০২৪, ২৩:২৭
আইপিএল ২০২৪
ছবি- বিসিসিআই

আইপিএলের ৬০তম ম্যাচে ইডেন গার্ডেন্সে মুম্বাইকে আতিথেয়তা দেয় কলকাতা। তবে বৃষ্টি বাধায় কাটা পড়ে ইনিংসের চার ওভার। ১৬ ওভারের ম্যাচে আগে ব্যাট করে মুম্বাইকে ১৫৮ রানের লক্ষ্য দিয়েছে কলকাতা।

রোববার (১১ মে) টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি কলকাতার। ইনিংসের পঞ্চম বলে সাজঘরে ফেরেন ফিল সল্ট। ৫ বলে ৬ রান করেন তিনি। দ্বিতীয় ওভারের প্রথম বলে ডাক আউট হন সুনীল নারিনও।

এরপর শ্রেয়াস আইয়ারকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন ভেঙ্কাতেশ আইয়ার। তবে ইনিংস বড় করতে পারেননি শ্রেয়াস। ১০ বলে ৭ রান করে কলকাতা অধিনায়ক আউট হলে, ভেঙ্কাতেশকে সঙ্গ দেন নিতিশ রানা।

কিন্তু ফিফটি তুলতে পারেননি ভেঙ্কাতেশ আইয়ার। ২১ বলে ৪২ রান করে আউট হন। এরপর ব্যাটিংয়ে এসে রান তুলতে থাকেন আন্দ্রে রাসেল। ২৩ বলে ৩৩ রান করে রান আউট হলে, ১৪ বলে ২৪ রান করে তাকে সঙ্গ দেন রাসেল।

শেষ দিকে ১২ বলে ২০ রান করে রিঙ্কু সিং আউট হলেও রামানদ্বীপের ৮ বলের হার না মানা ১৭ রানে ভর করে ১৫৭ রানের বড় পুঁজি পায় কলকাতা।

মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে পিযুশ চাওলা ও জাসপ্রিত বুমরাহ দুটি করে উইকেট শিকার করেন। এ ছাড়া নুয়ান তুষারা এবং অ্যানশুল ক্যামবোজ নেন একটি করে উইকেট।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কলকাতা থেকে দেশে ফিরছে ডিবির প্রতিনিধি দল
এমপি আনারের মেয়ে-ভাইকে নেওয়া হচ্ছে কলকাতায়
অক্ষুণ্ণ থাকল মোস্তাফিজের ‘রেকর্ড’
আইপিএল প্রাইজমানি : কে কত পুরস্কার পেলেন
X
Fresh