• ঢাকা শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
logo

যে কারণে সকাল ১০টায় টাইগারদের টি-টোয়েন্টি ম্যাচ 

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ মে ২০২৪, ২০:৩৯
বাংলাদেশ
ছবি- বিসিবি

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম চার ম্যাচেই জয় পেয়েছে টাইগাররা। ম্যাচগুলো অনুষ্ঠিত হয়েছে বিকাল ও সন্ধ্যায়। তবে শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে সকাল ১০টায়। এবার জানা গেল, ভিন্ন ভিন্ন সময়ের আয়োজনের আসল কারণ।

দরজায় কড়া নাড়ছে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের আসরের আয়োজক যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজ। তাই বিশ্বকাপের ম্যাচের সূচিগুলো মাথায় রেখেই জিম্বাবুয়ের বিপক্ষে ভিন্ন ভিন্ন সময়ে ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

এ বিষয়ে বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, আসলে টি টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির কথা মাথায় রেখেই জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচ ৩টি ভিন্ন সময়ে আয়োজন করা হয়েছে। বিশ্বকাপে বাংলাদেশ দলের ম্যাচের টাইমিংটাই এমন।

‘কোনো ম্যাচ সকালে। কোনোটি সন্ধ্যায় আবার কোনোটি বিকেলে। যে কারণে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজের দুটি ম্যাচ হয়েছে সন্ধ্যা ৬টায়। আর একটি বিকেল ৩টায় শুরু হয়েছে। আর শেষ ম্যাচের টাইমিং করা হয়েছে সকাল ১০টায়।’

২ জুন টুর্নামেন্ট শুরু হলো বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু হবে ৮ জুন। সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে যুক্তরাষ্ট্রের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে টাইগার। এরপর ১০ জুন নিউইয়র্কে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে বাংলাদেশ। এ দিয়ে গ্রুপ পর্বে মার্কিন মুলুক অভিযান শেষ করবে তারা।

পরে ক্যারিবীয় দ্বীপে পাড়ি জমাবে বাংলাদেশ দল। ১৩ জুন সেন্ট ভিনসেন্টে নেদারল্যান্ডসের মোকাবিলা করবে তারা। আর ১৭ জুন নেপালের বিপক্ষে লড়বে তারা।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোপায় ব্রাজিলের ম্যাচ বয়কট করলেন রোনালদিনহো
টি-টোয়েন্টি বিশ্বকাপসহ টিভিতে আজকের খেলা
পাঁচ ওভারের ম্যাচে পাকিস্তানের ভাগ্য নির্ধারণ, যখন শুরু হবে খেলা
স্কটল্যান্ডকে ম্যাচ ছেড়ে দেওয়া নিয়ে যা বললেন কামিন্স