• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

গুজরাটকে সহজ লক্ষ্য দিলো পাঞ্জাব

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ এপ্রিল ২০২৪, ২১:৫২
আইপিএল ২০২৪
ছবি- বিসিসিআই

চলতি আইপিএলের ৩৭তম ম্যাচে গুজরাট টাইটান্সের মুখোমুখি হয়েছে পাঞ্জাব কিংস। এই ম্যাচে আগে ব্যাট করতে নেমে ‍গুজরাটকে ১৪৩ রানের লক্ষ্য দিয়েছে পাঞ্জাব।

রোববার (২১ এপ্রিল) টস জিতে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত শুরু করে পাঞ্জাবের দুই ওপেনার স্যাম কারান এবং প্রাভসিমরান সিং। দুজনের ব্যাট থেকে আসে ৫১ রান। ২১ বলে ৩৫ রান করে সাজঘরে ফেরেন প্রাভসিমরান।

এদিন ব্যাট হাতে আলো ছড়াতে পারেননি রাইলি রুসোও। ৭ বলে ৯ রান করে নুর আহমেদের বলে লেগ বিফোরের ফাঁদে পড়েন এই প্রোটিয়া ব্যাটার। এরপর ১৯ বলে ২০ রান আরেক আফগান স্পিনার রশিদ খানের শিকার হন স্যাম কারান। এতে ১৫ রানের ব্যবধানে তিন উইকেট হারিয়ে ছন্দ হারায় পাঞ্জাব।

সেই সঙ্গে উইকেট মিছিল শুরু করেন লাইম লিভিংস্টোন (৬), জিতেস শর্মা (৩), আশুতেশ শর্মা (৩) ও শাশাঙ্ক সিং (৮)। শেষ দিকে হারপ্রীত সিংকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন হারপ্রীত ব্রার।

১১ বলে ২৯ রানের ক্যামিও ইনিংস খেলে আউট হন ব্রার। শেষ পর্যন্ত হারপ্রীত সিংয়ের ১৯ বলের ১৪ রানে ভর করে দশ উইকেট হারিয়ে ১৪২ রানের লড়াকু পুঁজি পায় পাঞ্জাব।

গুজরাট টাইটান্সের হয়ে সর্বোচ্চ চার উইকেট শিকার করেন সাই কিশোর। এ ছাড়াও মোহিত শর্মা ও নুর আহমেদ দুটি করে উইকেট শিকার করেন। এক উইকেট নেন রশিদ খান।

মন্তব্য করুন

  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিক্ষোভে উত্তাল পাকিস্তান, ইসলামাবাদ-পাঞ্জাবে ১৪৪ ধারা জারি
ভালো থাকতে প্রতিদিন এই সহজ ব্যায়ামগুলো করুন
পাঞ্জাবি গায়িকাকে অক্ষয়ের ২৫ লাখ রুপি অনুদান 
ভারতে ভবন ধসে নিহত ৭