• ঢাকা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নিউজিল্যান্ড সিরিজে অনিশ্চিত বাবর আজম

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২৪, ১৬:৫৪
বাবর আজম
ছবি-পিসিবি

বিশ্বকাপ ব্যর্থতায় অধিনায়কত্ব ছাড়ার পর আবারও ওয়ানডে ও টি-টোয়েন্টির নেতৃত্ব ফিরে পেয়েছেন বাবর আজম। নিউজিল্যান্ড সিরিজ দিয়ে শুরু হবে বাবরের দ্বিতীয় অধ্যায়। তবে এই সিরিজে বাবরকে বিশ্রামে রাখতে চান হেড কোচ আজহার মাহমুদ।

বুধবার (১৭ এপ্রিল) গণমাধ্যমের সামনে এমনটিই বলেছেন পাকিস্তানের নতুন হেড কোচ। তিনি বলেন, আবর্তন কৌশলের অংশ হিসেবে বাবরকে বিশ্রাম দেয়া হতে পারে। তবে সিরিজের প্রথম থেকেই দলে থাকবেন শাহিন আফ্রিদি।

বাবরকে বিশ্রামে পাঠানোর বিষয়টি এখনও চূড়ান্ত নয় বলে জানিয়েছেন পাকিস্তান কোচ। অবস্থা বিবেচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

আজহার বলেন, বাবর আজম বিশ্রামে থাকতে পারেন, তবে তা নির্ভর করবে পরিস্থিতির ওপর। সিদ্ধান্ত নেয়ার সময় আমরা সব দিক দেখবো।’

এর আগে গুঞ্জন উঠে, নিউজিল্যান্ডের বিপক্ষে ফিটনেস সমস্যার কারণে প্রথম দুটি ম্যাচে খেলতে পারবেন না শাহিন আফ্রিদি। তবে সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন আজহার।

তিনি বলেন, শাহিন আফ্রিদি পুরোপুরি ফিট। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ম্যাচ তিনি এড়িয়ে যেতে পারেন বলে খবর শুনেছি। তবে এটি গণমাধ্যম থেকে এসেছে এবং অবশ্যই এটি আমাদের কাছ থেকে আসেনি।

এ ছাড়া ইমাদ ওয়াসিম ও মোহাম্মদ আমির অবসর ভেঙে পাকিস্তান দলের ফেরায় আত্মবিশ্বাসী হয়ে উঠেছেন আজহার। তিনি মনে করেন, পাকিস্তান দল এখন সবদিক থেকেই ভারসাম্যপূর্ণ। যে কারণে এই সিরিজ জয়ের আশা করছে পাকিস্তান।


মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে অনিশ্চিত কোহলি
দশ উইকেটের দাপুটে জয়ে হোয়াইটওয়াশ এড়ালো বাংলাদেশ
পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত জয় ইংল্যান্ডের
যুক্তরাষ্ট্রকে জাত চেনালেন মোস্তাফিজ, মামুলি লক্ষ্য টাইগারদের
X
Fresh