• ঢাকা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বেঙ্গালুরুকে বেচে দেওয়ার আহ্বান জানালেন ভূপতি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ এপ্রিল ২০২৪, ১৯:২৪
আইপিএল-২০২৪
ছবি- সংগৃহীত

চলতি আইপিএলে হারের বৃত্তে আটকে পড়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এখন পর্যন্ত সাত ম্যাচ খেলে ৬টিতেই হেরে গেছেন বিরাট কোহলি-ফাফ ডু প্লেসিসরা। এর মধ্যে শেষ পাঁচ ম্যাচের সবকয়টিতেই হারের মুখ দেখতে হয়েছে তাদের। এ নিয়ে ক্ষোভে ফুঁসছেন সমর্থকরা।

ভারতের সাবেক টেনিস তারকা ও ডাবলসে ১১টি গ্র্যান্ডস্ল্যামজয়ী মহেশ ভূপতি তো বিরক্ত হয়ে বেঙ্গালুরুকে বেচে দেওয়ার আহ্বান পর্যন্ত জানিয়েছেন। নিজের ভেরিফায়েড ফেসবুক পোস্টে এমন মন্তব্য করেনে তিনি।

পোস্টে ভূপতি লিখেছেন, বিসিসিআইয়ের উচিত ক্রিকেট, আইপিএল, সমর্থক ও খেলোয়াড়দের স্বার্থে আরসিবিকে অন্য কোনো ফ্র্যাঞ্চাইজির হাতে তুলে দেওয়া। যে মালিক অন্য দলগুলোর মতো একটি স্পোর্টস ফ্র্যাঞ্চাইজি গড়ে তুলবে।

বেঙ্গালুরুর জার্সিতে এবারও খেলছেন ভারতের অন্যতম সেরা ব্যাটার বিরাট কোহলি। আছেন গ্লেন ম্যাক্সওয়েল, ফাফ ডু প্লেসিসের মতো বিধ্বংসী ব্যাটারও। বোলিং বিভাগও কাগজে-কলমে বেশ শক্তিশালী। কিন্তু মাঠের খেলায় চিত্রটা ভিন্ন। ব্যক্তিগত পারফরম্যান্সে বেশ উজ্জ্বল হলেও দলগত সাফল্য অধরাই থেকে গেছে তাদের।

দলটির এমন অবস্থা দেখে ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ও বর্তমানে ক্রিকেট বিশ্লেষক মাইকেল ভন বলেন, ক্রিকেট যে একা খেলা যায় না, বেঙ্গালুরুই তার প্রমাণ। কেউ চাইলে সেরা ক্রিকেটারদের কিনতেই পারে। কিন্তু সেটা করলেই যে ম্যাচ জেতা যায় না, বেঙ্গালুরু তা প্রমাণ করে দিয়েছে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতের কোচ হতে চান মোদি, শচীন ও ধোনি! বিপাকে বিসিসিআই
রাশিয়ার সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক জোরদার চায় এফবিসিসিআই
অক্ষুণ্ণ থাকল মোস্তাফিজের ‘রেকর্ড’
আইপিএল প্রাইজমানি : কে কত পুরস্কার পেলেন
X
Fresh