• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

শাহিনের হুঙ্কার ‘আমার ধৈর্যের পরীক্ষা নেবেন না’   

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ এপ্রিল ২০২৪, ১৭:৩২
শাহিন শাহ আফ্রিদি
ছবি-স্পোর্টিং নিউজ

আন্তর্জাতিক ক্রিকেটে শাহিন শাহ আফ্রিদির অধিনায়কত্ব অধ্যায় শুরুর আগেই শেষ হয়েছে। দায়িত্ব পেয়ে শুধু নিউজিল্যান্ড সিরিজে নেতৃত্ব দেওয়ার সুযোগ পেয়েছেন তিনি। এরপরই তাকে সরিয়ে নেতৃত্ব তুলে দেওয়া হয়েছে বাবর আজমের হাতে। কেবল এখানেই শেষ হতে পারত বিষয়টা, কিন্তু তার নামে ভুয়া বিবৃতিও প্রচার করেছে পিসিবি।

কয়েকদিন আগে শাহিন অভিযোগ করে ছিল তাকে নিয়ে ভুয়া বিবৃতিও প্রচার করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এরপরই পিসিবিকে সতর্ক করে বোমা ফাটালেন এই পাক পেসার।

শুক্রবার (৫ এপ্রিল) নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি স্টোরি শেয়ার করেছেন শাহিন আফ্রিদি। সেখানে লিখেছেন,আমাকে এমন কোন জায়গায় দাঁড় করাবেন না, যেন আমার নিষ্ঠুর ও বেপরোয়া চেহারা দেখাতে হয়।

‘আমার ধৈর্যের পরীক্ষা নেবেন না, কারণ আপনি হয়তো আমার সবচেয়ে দয়ালু ও কোমল রূপই দেখেছেন। কিন্তু আমি ধৈর্যের শেষ সীমায় পৌঁছে গেলে কী কী করতে পারি কেউ ভাবতেই পারছে না।’

গত ৩১ মার্চ সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে পিসিবি জানিয়েছে, নির্বাচক কমিটির পরামর্শক্রমে সভাপতি মহসিন নাকভি বাবর আজমকে পাকিস্তান জাতীয় দলের সাদা বলের (ওয়ানডে ও টি-টোয়েন্টি) অধিনায়ক করেছে।

পিসিবির এমন সিদ্ধান্তে হতবাক হয়েছেন শাহিনের শ্বশুর শহীদ আফ্রিদি। সাবেক এই পাকিস্তানি অলরাউন্ডার বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন।

গত নভেম্বরে ওয়ানডে বিশ্বকাপে ব্যর্থতা শেষে পাকিস্তানের তিন ফরম্যাটের অধিনায়কত্ব ছাড়েন বাবর। এরপর টি-টোয়েন্টিতে শাহিন আফ্রিদি এবং শান মাসুদকে টেস্ট ফরম্যাটের দায়িত্ব দেয় পিসিবি। দুই অধিনায়কই একটি করে সিরিজে নেতৃত্ব দিয়েছেন।

ব্যর্থ হয়েছেন দুজনই, তবে নিজেদের জায়গা থেকে উন্নতির জন্য আরও অন্তত কিছু সময়ের জন্য সুযোগ পাওয়ার প্রত্যাশা ছিল শাহিন-মাসুদদের। শান মাসুদ বহাল থাকলেও, শাহিনকে সরিয়ে দেওয়া হয় সংক্ষিপ্ত ফরম্যাটটির দায়িত্ব থেকে।


মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শান্তকে সরিয়ে সাকিবকে অধিনায়কত্ব দেওয়ার পরামর্শ আশরাফুলের
ফের বাড়ল এইচএসসির ফরম পূরণের সময় 
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা, সময় ৫ ঘণ্টা
তিতাসের ১৪ নম্বর কূপ থেকে পরীক্ষামূলক গ্যাস উত্তোলন শুরু
X
Fresh