• ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
logo

প্রথম লেগে হেরে মেসির অপেক্ষায় মায়ামি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ এপ্রিল ২০২৪, ১৫:৫১
মায়ামি
ছবি-সংগৃহীত

ধারণা করা হচ্ছিলো কনকাকাফ চ্যাম্পিয়নস কাপ কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ম্যাচে মাঠে দেখা যাবে মেসিকে। তার আভাস দিয়েছিলেন ইন্টার মায়ামি কোচ মার্টিনো। তবে শেষ পর্যন্ত মেসিকে ছাড়ায় মাঠে নামে যুক্তরাষ্ট্রের ক্লাব।

বৃহস্পতিবার ( ৪ এপ্রিল) সকালে ঘরের মাঠে চেজ স্টেডিয়ামে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে মেক্সিকোর মন্টেরির বিপক্ষে ২-১ গোলে হেরে গেলো মায়ামি।

ম্যাচের ১৯তম মিনিটে এগিয়ে যায় মায়ামি। জুলিয়ান গ্রেসেলের কর্নার থেকে ট্যাপ ইনে জাল খুঁজে নেন টমাস আভিলেস। সেই লিড নিয়েই বিরতিতে যায় তাতা মার্তিনো শিষ্যরা। কিন্তু দ্বিতীয়ার্ধেই ছন্দপতন হয় তাদের।

ম্যাচের ৬৫তম মিনিটে ডেভিড রুইজ তার দ্বিতীয় হলুদ কার্ড দেখলে দশজনের দলে পরিণত হয় মায়ামি। একজন বেশি নিয়ে খেলার সুযোগটা ভালোভাবেই কাজে লাগায় মনতেরে। ৬৯তম মিনিটে মেক্সিকান ক্লাবটিকে সমতায় ফেরান মাক্সিমিলিয়ানো মেসা। এরপর ৮৯তম মিনিটে দলের হয়ে জয়সূচক গোলটি করেন হোর্হে রদ্রিগেস।

মেক্সিকোর লিগা এমএক্স-এ শীর্ষে থাকা মন্টেরি আগামী বুধবার মায়ামিকে স্বাগত জানাবে। আঞ্চলিক টুর্নামেন্টের শেষ চারে ওঠার দৌড়ে তারাই ফেভারিট। অবশ্য দ্বিতীয় লেগে মেসিকে পাওয়ার আশা করছে মায়ামি। ডানপায়ের হ্যামস্ট্রিং ইনজুরিতে এমএলএস-এর তিন ম্যাচে মেসি খেলেননি। মঙ্গলবার সকালে অনুশীলন করেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেসির ঝলকে মায়ামির জয়
দক্ষিণের যে ৫ সিনেমার অপেক্ষায় দর্শক
বাসের অপেক্ষায় যাত্রীরা, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ফাঁকা
চ্যাম্পিয়নস লিগের ম্যাচে আইএসের হামলার হুমকি
X
Fresh