• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

কোহলিদের টানা দ্বিতীয় হার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ০২:১৫
আইপিএল, ক্রিকেট
ছবি : সংগৃহীত

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষেও অভিষেক ম্যাচের মতো অব্যাহত রইলো মায়াঙ্ক যাদবের গতির ঝড়। ম্যাচসেরা বোলিংয়ে স্বাগতিকদের ২৮ রানে হারিয়েছে লখনউ এই সুপার জায়ান্টস। আইপিএলে তৃতীয় হারে চাপেও পড়েছে কোহলিরা। হেরেছে টানা দ্বিতীয় ম্যাচ।

টস হেরে প্রথমে ব্যাট করেছে লখনউ। শুরুতেই বিধ্বংসী ব্যাটিংয়ে বড় স্কোর গড়ে দেন কুইন্টন ডি কক। ৫৬ বলে ৮১ রানের ইনিংস খেলেন কুইন্টন। ৮টি চার ও ৫টি ছয় ছিল তার ইনিংসে।

নিকোলাস পুরানের ২১ বলে ছিল ৪০ রানের ঝড়ো ইনিংস। তার ইনিংসে ছিল ১টি চার ও ৫টি ছয়ের মার। মার্কাস স্টয়নিসও ১৫ বলে ২৪ রানের ইনিংস খেলেছেন। তাতে লখনউ ৫ উইকেটে পায় ১৮১ রানের বড় স্কোর। বেঙ্গালুরুর হয়ে ২৩ রানে দুটি উইকেট নেন গ্লেন ম্যাক্সওয়েল। একটি করে নিয়েছেন রিস টপলি, যশ দয়াল ও মোহাম্মদ সিরাজ।

ম্যাচে মায়াঙ্ক যাদবও গতির ঝড় তোলেন। ১৫৫.৮ কিলোমিটার ঘণ্টা প্রতি বল করে ৩ উইকেট নিয়েছেন ১৪ রানে। গ্লেন ম্যাক্সওয়েল, ক্যামেরন গ্রিন ও রজত পতিদারের গুরুত্বপূর্ণ উইকেট নিয়েছেন যাদব।

তাতে নিয়মিতে বিরতিতে উইকেট হারাতে থাকায় বেশি দূর যেতে পারেনি বেঙ্গালুরু। ১৯.৪ ওভারে ১৫৩ রানে গুটিয়ে যায় তারা। কোহলি (২২), ফাফ দু প্লেসি (১৯) ও রজত পতিদার ২৯ রান করেছেন। তাছাড়া মাঝের দিকে মোহিপাল লোমোর খেলেছেন ১৩ বলে ৩৩ রানের ক্যামিও ইনিংস।

মায়াঙ্কের বোলিং ছিল ম্যাচসেরা। এছাড়াও নাভিন উল হক দুটি উইকেট নিয়েছেন ২৫ রানে। সিদ্ধার্থ, যশ ঠাকুর ও মার্কাস স্টয়নিস নিয়েছেন একটি করে উইকেট।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টানা দুই ম্যাচে চেন্নাইকে হারাল লক্ষ্ণৌ
রুতুরাজের সেঞ্চুরিতে মোস্তাফিজদের বড় সংগ্রহ
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
টিভিতে আজকের খেলা
X
Fresh