• ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
logo

শাহিন আফ্রিদিকে নিয়ে পিসিবির মিথ্যাচার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ এপ্রিল ২০২৪, ১৯:২৫
শাহিন শাহ আফ্রিদি
ছবি-স্পোর্টিং নিউজ

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে বাবর আজমকে নেতৃত্বে ফিরিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এতে পাঁচ ম্যাচের ব্যবধানে টি-টোয়েন্টির অধিনায়কত্ব হারিয়েছেন শাহিন শাহ আফ্রিদি। নেতৃত্ব কেড়ে নেওয়ার পর তার নামে ভুয়া বিবৃতিতে প্রকাশ করেছে পিসিবি, এমন অভিযোগ এনেছেন শাহিন আফ্রিদি।

রোববার (৩১ মার্চ) আনুষ্ঠানিক কোনো কারণ না জানিয়ে টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয় শাহিনকে। তার পরিবর্তে দ্বিতীয়বারের মতো বাবর আজমের হাতে তুলে দেওয়া হয় টি-টোয়েন্টি ও ওয়ানডে দলের নেতৃত্ব।

শাহিন আফ্রিদিকে নেতৃত্ব থেকে সরানোর বিষয়টি উল্লেখ করে একটি সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করে পিসিবি। সেখানে বলা হয়, কাজের চাপ কমাতে শাহিন আফ্রিদিকে অধিনায়কত্ব থেকে সরানো হয়েছে যাতে সে নিজের সেরা পারফর্ম করতে পারেন।

একই প্রেস বিজ্ঞপ্তিতে শাহিন আফ্রিদির উদ্ধৃতি দিয়ে একটি বক্তব্য প্রচার করা হয়। পিসিবি এই বক্তব্যকে শাহিনের বলে উল্লেখ করলেও এই ধরনের কোনো মন্তব্য তিনি করেননি এবং মন্তব্যের কোনো অনুমোদনও দেননি বলে জানান শাহিন।

বিবৃতিতে লেখা হয়, পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের অধিনায়কত্ব করা ছিল আমার জন্য পরম সম্মানের। এই স্মৃতি ও সুযোগ সবসময় আমি মনে ধারণ করবো। দলের খেলোয়াড় হিসেবে আমার দায়িত্ব হলো- অধিনায়ক বাবর আজমকে সমর্থন করা।

‘আমি তার অধিনায়কত্বে খেলেছি এবং তার প্রতি শ্রদ্ধা ছাড়া আর কিছুই নেই। মাঠে ও মাঠের বাইরে তাকে সাহায্য করার চেষ্টা করবো। আমরা সবাই এক। আমাদের লক্ষ্য একটাই। সেটা পাকিস্তানকে বিশ্বের সেরা দল হতে সাহায্য করা।’

বিষয়টি সমাধানে শীঘ্রই কাকুল একাডেমিতে যাবেন পিসিবির চেয়ারম্যান মহসিন নকভি। সেখানে ট্রেনিংয়ে থাকা শাহিন আফ্রিদির সঙ্গে আলোচনা করবেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারত-পাকিস্তান সিরিজ প্রসঙ্গে রোহিতের সঙ্গে সুর মেলালেন আফ্রিদি
আফ্রিদির সঙ্গে দ্বন্দ্বের বিষয়ে যা বললেন বাবর
তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেম নিয়ে যা জানালেন দীঘি
‘মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে বিএনপি’
X
Fresh