• ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
logo

হকি ফেডারেশনের সহসভাপতি ইউসুফ আর নেই

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ মার্চ ২০২৪, ২০:৩৪
ইউসুফ
ছবি-সংগৃহীত

বাংলাদেশ হকি ফেডারেশনের বর্তমান নির্বাহী কমিটির সহ-সভাপতি মোহাম্মদ ইউসুফ মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। আগের কমিটিতে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন তিনি।

শনিবার (৩০ মার্চ) চট্টগ্রামের এভার কেয়ার হাসপাতালের আইসিইউতে চিকিৎসারত অবস্থায় মারা যান এই সংগঠক। এক সংবাদ বিজ্ঞপ্তিতে তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে বাংলাদেশ হকি ফেডারেশন (বাহফে)।

জানা গেছে, বেশ কিছু দিন ধরেই ডায়াবেটিসসহ নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন ইউসুফ। গত সপ্তাহে হার্টে ব্লক ধরা পড়লে চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালে চিকিৎসকরা ইউসুফের হার্টে রিং পরিয়েছিলেন। ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয় আইসিইউতে।

কিন্তু সেখান থেকে আর ফিরে আসতে পারেননি ইউসুফ। মৃত্যুকালে তার বয়স ছিল ৬০ বছর। তার ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

বাংলাদেশের ক্রীড়াঙ্গনে অতি পরিচিত মুখ মোহাম্মদ ইউসুফ। চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সঙ্গে অনেক দিন থেকে তিনি জড়িত। চট্টগ্রাম মোহামেডান বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ খেলতেন।

সেই সময় তিনি দলের কর্মকর্তা ছিলেন। পরবর্তীতে বাংলাদেশ হকি ফেডারেশনে সদস্য ও যুগ্ম সম্পাদক নির্বাচিত হন। সাধারণ সম্পাদক মমিনুল হক সাঈদ দেশের বাইরে থাকা অবস্থায় তিনি ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন।

ইউসুফের আকস্মিক মৃত্যুতে ক্রীড়াঙ্গনে চলছে শোকের মাতম। হকি ফেডারেশন, বিসিবি, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন, মোহামেডান ও বাংলাদেশ আর্চারি ফেডারেশন গভীর শোক প্রকাশ করেছে।

এ ছাড়াও দেশের ক্রীড়া সাংবাদিকদের অন্যতম সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশন (বিএসজেএ) শোক প্রকাশ করেছে। আজ হকি লিগের দুই ম্যাচ শুরুর আগে ইউসুফের জন্য এক মিনিট নিরবতা পালন করা হয়। হকি ফেডারেশনের পতাকা অর্ধনমিত করা হয়েছে ইউসুফকে শ্রদ্ধা জানাতে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মান্না মৃত্যু মানে চলচ্চিত্রের অর্ধেক মৃত্যু হয়ে গেছে : মিশা সওদাগর (ভিডিও)
কুলিক নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু
রং খেলার সময় অটোচাপায় শিশুর মৃত্যু
ব্রাহ্মণবাড়িয়ায় সেপটিক ট্যাংকে নেমে ৩ শ্রমিকের মৃত্যু
X
Fresh