• ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
logo

মেসিকে নিয়ে মায়ামি কোচের দুঃসংবাদ  

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ মার্চ ২০২৪, ১৯:৪০
মেসি
ছবি-গোলডটকম

ইনজুরির কারণে দেশের হয়ে দুটি প্রীতি ম্যাচে মাঠে নামতে পারেননি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। ধরণা করা হচ্ছিলো চলতি সপ্তাহে মাঠে ফিরবেন তিনি। তবে সেই সম্ভাবনা নেই বলে জানিয়ে দিয়েছে ইন্টার মায়ামি।

২০১৪ সালে ডান পায়ের মাংসপেশিতে চোট পেয়েছিলেন মেসি । এরপর থেকেই বিভিন্ন সময় একই চোটে পড়তে হয়েছিল তাকে। এবার মার্কিন যুক্তরাষ্ট্রের লিগের ঠাসা সূচির প্রভাবে একই সমস্যাই ভুগছেন মেসি।

যার কারণে মিস করেছেন আর্জেন্টিনার সবশেষ দুই ম্যাচও। এরই মাঝে আর্জেন্টাইন ফুটবলের বিশ্বস্ত গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, লিওনেল মেসির চলতি সপ্তাহেও ফেরার সম্ভাবনা নেই। এমনকি পরের সপ্তাহেও তাকে পাওয়া যাবে, এমন নিশ্চয়তাও নেই ক্লাবের পক্ষ থেকে।

ইন্টার মায়ামির সহকারী কোচ হ্যাভিয়ের মোরালেস দলের নিয়মিত প্রেস ব্রিফিংয়ে চলতি সপ্তাহে মেসির না ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মেসি এখন আমাদের ফিজিওথেরাপিস্টের সঙ্গে কাজ করছে, কালকের ম্যাচে থাকছে না সে।

আগে জানা গিয়েছিল, এপ্রিলের প্রথম সপ্তাহে কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের ম্যাচে থাকতে পারেন সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলার। তবে, অবস্থার প্রেক্ষিতে সেই নিশ্চয়তাও দিতে পারছেন না মোরালেস, সে আমাদের মেডিকেল স্টাফের অধীনেই আছে। আমরা চেষ্টা করব পরের ম্যাচে তাকে যেন পাওয়া যায়।

১৩ মার্চ ন্যাশভিলের বিপক্ষে কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের ম্যাচে ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পান মেসি। ম্যাচের দ্বিতীয়ার্ধে ৫ মিনিট খেলেই উঠে যেতে হয় তাকে। এরপর থেকেই মাঠের বাইরে মেসি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেসির ঝলকে মায়ামির জয়
জ্বালানি তেলের দামে দুঃসংবাদ
তাপপ্রবাহ নিয়ে দুঃসংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর
অভিবাসন প্রত্যাশীদের যে দুঃসংবাদ দিল যুক্তরাজ্য
X
Fresh