• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘সাকিবের উপস্থিতিতে দলে প্রশান্তি আসে’ 

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ মার্চ ২০২৪, ১৬:০৯
সাকিব আল হাসান
ছবি- বিসিবি

টাইগার ক্রিকেটের সবথেকে বড় তারকা সাকিব আল হাসান। বিশ্বসেরা এই ক্রিকেটার একাদশে থাকলে বোলিং-ব্যাটিং দুই বিভাগেই শাক্তিশালী হয়ে ওঠে দল। চট্টগ্রাম টেস্ট দিয়ে দীর্ঘদিন পর মাঠে নামছেন দেশসেরা এই ক্রিকেটার। সাকিবের অন্তর্ভুক্তিকে স্বস্তিতে রয়েছেন টাইগার কোচ নিক পোথাসও।

গত বছরের এপ্রিলে সবশেষ সাদা পোশাকে খেলেছিলেন সাকিব আল হাসান। এরপর আর লাল বলের ক্রিকেটে দেখা যায়নি তাকে। এবার শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের শেষ টেস্ট দিয়ে আবারও সাদা পোশাকের দলে ফিরেছেন সাবেক এই অধিনায়ক।

শুক্রবার (২৯ মার্চ) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে সাকিবের ফেরা নিয়ে পোথাস বলেন, সাকিব যে দলেই খেলুক, তাদের ভাগ্যবান বলতে হবে। আমরা তাকে স্বাগত জানাই। ড্রেসিংরুমে তাকে পাওয়া সব সময়ই দারুণ ব্যাপার। তার শক্তিমত্তা খুব দ্রুত সবার মধ্যে ছড়িয়ে পড়ে। যখনই সে দলের সঙ্গে যোগ দেয়, সে দলকে অনেক কিছু দিয়ে থাকে।

আন্তর্জাাতিক ক্রিকেটে ফেরার জন্য মিরপুরে ফিটনেস নিয়ে কাজ করেছিলেন সাকিব। তার ফিটনেস নিয়ে পোথাস বলেন, তাকে দেখে দারুণ লাগছে। মনে হয়েছে সে ওজন কমিয়েছে। ওর বিপিএলটা ভালো গেছে। ঢাকা প্রিমিয়ার লিগে ভালো শুরু করেছে। সে খুশি, আর আমরাও সাকিবকে খুশি দেখতে চাই।

সাকিবের ফেরার ম্যাচে দলে কয়জন বোলার থাকবে এমন প্রশ্নে পোথাস বলেন, আমরা আগামীকাল সকালে এই সিদ্ধান্ত নেব। সাকিব এলে দলের মধ্যে একটা প্রশান্তি চলে আসে। শান্তও (নাজমুল হোসেন) একজনকে পাবে, যার কাছ থেকে সে পরামর্শ নিতে পারে। সে খুবই অভিজ্ঞ একজন খেলোয়াড়, বিশ্বমানের খেলোয়াড়।

আগামীকাল সকাল ১০টায় দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার ও ম্যাচ রেফারি সুব্বা রাও আর নেই
বিসিবির সিদ্ধান্তে একমত সুজন
যুক্তরাষ্ট্র ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের বিশ্বকাপজয়ী সাবেক কোচ
X
Fresh