• ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
logo

পাঁচ ম্যাচেই শাহিন অধ্যায়ের সমাপ্তি, বাবরের দ্বিতীয় শুরু

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ মার্চ ২০২৪, ১৪:২৭
শাহিন-বাবর
ছবি-সংগৃহীত

কয়েক দিন আগেই গুঞ্জন উঠেছিল আসন্ন বিশ্বকাপের আগে আবারও বাবর আজমকে অধিনায়ক করা হতে পারে। এবার সেই গুঞ্জনই বাস্তবে রূপ নিতে যাচ্ছে। আসন্ন নিউজিল্যান্ড সিরিজ থেকেই শুরু হবে অধিনায়ক বাবরের দ্বিতীয় অধ্যায়।

জানা গেছে, নতুন নির্বাচক কমিটির সুপারিশের ভিত্তিতেই বাবর আজমকে পুনরায় অধিনায়কত্বের গুরু দায়িত্ব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বোর্ডের সূত্রের বরাত দিয়ে এক প্রতিবেদনে এমনটাই দাবি জিও নিউজ ও ক্রিকেট পাকিস্তানসহ স্থানীয় গণমাধ্যমগুলো।

দেশটির গণমাধ্যমের দাবি, পাঁচ ম্যাচের ব্যবধানে নতুন অধিনায়ককে নিয়ে পিসিবির মোহভঙ্গ হয়েছে। তাই আবারও নাকি বাবরেই ভরসা রাখতে চাইছে পিসিবি। এবার সেটি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্তই নিয়ে ফেলেছে চেয়ারম্যান মহসিন নকভির নেতৃত্বাধীন বোর্ড। কিউই সিরিজ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে ২৯ সদস্যের দল কাকুলে ট্রেনিং করছে। সেখানেই অধিনায়ক হিসেবে যোগ দেওয়ার কথা রয়েছে বাবরের।

এদিকে, শাহিন আফ্রিদিকে নেতৃত্ব না ছাড়তেই পরামর্শ দিয়েছিল তার ঘনিষ্ঠজনরা। যদিও অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্তই নিয়েছেন তারকা এই পেসার। সম্প্রতি অধিনায়কত্ব ইস্যুতে কথা বলেছেন দেশটির কিংবদন্তি শহিদ আফ্রিদি।

শহিদ আফ্রিদি বলেন, কাউকে অধিনায়কত্ব দিলে তাকে সময়ও দেওয়া দরকার। আমাদের ক্রিকেটে সবচেয়ে বড় সমস্যা হচ্ছে, বোর্ডে পরিবর্তন এলে দলের পরিচালনায়ও বদল আসে। যে আসে, সে-ই ভাবে আমি যা করছি, পাকিস্তান ক্রিকেটের জন্য ভালোই করছি।

তিনি আরও বলেন. আপনি যদি অধিনায়ক বদলান, তাহলে হয় তাকে নিয়োগ দিয়ে ভুল করেছেন, নয়তো এখন পরিবর্তন করে ভুল করছেন।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
চারুকলা অনুষদ থেকে মঙ্গল শোভাযাত্রা শুরু
আহির ভৈরব রাগে বাঁশির সুরে বর্ষবরণ শুরু রমনার বটমূলে 
পাঁচ বছর আওয়ামী লীগকে ঘুমাতে দেব না : চুন্নু
X
Fresh