• ঢাকা শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০
logo

এক চুমুতে আড়াই বছরের জেল!

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ মার্চ ২০২৪, ১৯:৪৫
বাংলাদেশ
ছবি-এপি

গতবছর নারী ফুটবল বিশ্বকাপের ফাইনালে পুরস্কার বিতরণের সময়ে ফুটবলার জেনিফার হারমোসোকে জড়িয়ে ধরে চুম্বন করে বসেন স্পেন ফুটবল ফেডারেশনের (আরএফইএফ) সাবেক সভাপতি লুইস রুবিয়ালেস। এতে সব ধরনের ফুটবল থেকে তিন বছরের জন্য নিষিদ্ধ হন তিনি।

এবার চুমুকাণ্ডে দেশটির রাষ্ট্রপক্ষের কৌঁসুলি রুবিয়ালেসের ৩০ মাস বা মোট আড়াই বছরের কারাদণ্ড চেয়েছেন। উচ্চ আদালতে আবেদনটি করেছেন এক প্রসিকিউটর।

আদালতের নথির বরাতে বুধবার এমনটাই জানিয়েছে ইউরোপিয়ান সংবাদ মাধ্যমগুলো।

গণমাধ্যমের তথ্য অনুযায়ী, দোষী সাব্যস্ত হলে কারাগারে যেতে পারেন রুবিয়ালেস। ৪৬ বছর বয়সী রুবিয়ালেসের বিরুদ্ধে যৌন নিপীড়ন এবং জবরদস্তিমূলক কর্মকাণ্ডের অভিযোগ এনেছেন রাষ্ট্রপক্ষের কৌঁসুলি মার্তা দুরান্তেজ।

প্রথম অপরাধের জন্য ১ বছর এবং দ্বিতীয়টির জন্য ১৮ মাস বা দেড় বছরের সাজা চেয়েছেন দুরান্তেজ। একই সঙ্গে হেরমোসোকে ৫০ হাজার ইউরো (বাংলাদেশি টাকায় ৫৯ কোটি ৪০ লাখ) ক্ষতিপূরণ দেওয়ারও কথা দাবি জানিয়েছেন।

এদিকে স্পেন নারী দলের বিশ্বকাপজয়ী কোচ হোর্হে ভিলদা, ফেডারেশনের ক্রীড়া পরিচালক আলবার্ত লুকি, মার্কেটিং বিভাগের প্রধান রুবেন রিভেরার বিরুদ্ধেও অভিযোগ এনেছেন এই সরকারি আইনজীবী। তাদের বিরুদ্ধে রুবিয়ালেসকে সমর্থন এবং ‘চুমুটি দুজনের সম্মতিতেই হয়েছিল’- জোরপূর্বক হেরমোসোকে দিয়ে এমন কথা বলানোর অভিযোগ আনা হয়েছে। তাদেরও ১৮ মাস করে জেল হতে পারে।

সূত্র : ডয়চে ভেলে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের শুভেচ্ছা ভাগাভাগি করল ইউরোপের ফুটবল ক্লাবগুলো
শুরু হতে যাচ্ছে সেলিব্রিটি ফুটবল টুর্নামেন্ট
টিভিতে আজকের খেলা
বেতন ছাড়াই ছুটিতে গেলেন সাবিনারা, যা বলছে ফিফা
X
Fresh