• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

যেসব ক্রিকেটারকে সেনাবাহিনীর ট্রেনিংয়ে পাঠাচ্ছে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ মার্চ ২০২৪, ১৬:৪২
পাকিস্তান
ছবি-ডন

ভারত বিশ্বকাপে ফিল্ডিং দেখে পাকিস্তানি ক্রিকেটারদের ফিটনেস নিয়ে প্রশ্ন তুলেছিলেন দেশটির কিংবদন্তি ক্রিকেটাররা। এরপর পাকিস্তান প্রিমিয়ার লিগে ছক্কা মারতে না পারায় বাবর-রিজওয়ানদের ফিটনেস নিয়ে বেশ উদ্বিগ্ন ছিলেন নতুন পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভি। তাই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ২৯ ক্রিকেটারকে সম্পূর্ণ ফিট করতে সেনাবাহিনীর তত্ত্বাবধায়নে ট্রেনিংয়ে পাঠাচ্ছে পাকিস্তান।

সোমবার (২৫ মার্চ) ট্রেনিংয়ের জন্য ২৯ ক্রিকেটারের নাম ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আগামীকাল (মঙ্গলবার) থেকে দেশটির সেনাবাহিনীর ক্যাম্প কাকুলে শুরু হবে এই ট্রেনিং। আর শেষ হবে ইদুল ফিতরের আগে ৮ এপ্রিল।

যেসব ক্রিকেটারদের ট্রেনিংয়ে পাঠাচ্ছে পিসিবি:

বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, ইমাদ ওয়াসিম, উসামা মীর, মোহাম্মদ নওয়াজ, মেহরান মুমতাজ, আবরার আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ, সাইম আইয়ুব, ফখর জামান, সাহেবজাদা ফারহান, হাসিবুল্লাহ, সৌদ শাকিল, উসমান খান, মোহাম্মদ হারিস, সালমান আলি আগা, আজম খান, ইফতিখার আহমেদ, ইরফান খান নিয়াজি, শাদাব খান, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, হাসান আলী, মোহাম্মদ আলী, জামান খান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, আমির জামাল, হারিস রউফ ও মোহাম্মদ আমির।

ক্রিকেটারদের শারীরিক শক্তি বাড়াতে তাদের ট্রেনিংয়ে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। ট্রেনিং শেষে যাচাইবাছাই করা হবে ক্রিকেটারদের ফিটনেস। এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করবে পাকিস্তান।

আগামী ১৪ এপ্রিল পাকিস্তানে আসবে নিউজিল্যান্ড ক্রিকেট দল। এরপর রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে ১৮,২০ ও ২১ এপ্রিল কিউইদের বিপক্ষে সিরিজের প্রথম ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান। বাকি ম্যাচ দুটি হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ২৫ ও ২৭ এপ্রিল।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশে ফিরেছেন সেনাপ্রধান
রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে কেএনএফের ৩ সদস্য নিহত
‘আমরা বিশ্বকাপ জেতার খুবই কাছে আছি’
হাফিজের চোখে বিশ্বকাপের চার সেমিফাইনালিস্ট
X
Fresh