• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

হাসপাতালে ভর্তি জাকের, সবশেষ অবস্থা জানালো চিকিৎসকরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ মার্চ ২০২৪, ১৯:৪০
জাকের আলী
ছবি- বিসিবি

লঙ্কানদের বিপক্ষে শেষ ওয়ানডের আগের লিটনের পরিবর্তে দলে ডাক পেয়েছিলেন জাকের আলী অনিক। একাদশে সুযোগ না পেলেও সৌম্যর বদলি হিসেবে ফিল্ডিং করতে নেমেছিলেন তিনি। তবে বাংলাদেশ ইনিংসের শেষ ওভারে ফিল্ডিংয়ের সময় এনামুল হক বিজয়ের সঙ্গে ক্যাচ নিতে গিয়ে সংঘর্ষ বাঁধে তার। পরে তাকে স্ট্রেচারে করে মাঠ থেকে উঠিয়ে নেওয়া হয় জাকেরকে।

অবস্থা গুরুতর হওয়ায় সঙ্গে সঙ্গে নেওয়া হয় হাসপাতালে। চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে তার চিকিৎসা শেষে জাকেরের সবশেষ অবস্থা জানিয়েছেন ডাক্তাররা।

নিউরো সার্জন বিশেষজ্ঞ ডাক্তার মঈনউদ্দিন এম ইলিয়াস গণমাধ্যমকে বলেন, আমরা ভিশনটা দেখেছি। ইমার্জেন্সি রেসপন্স দল দেখেছে। আমরা যেটা দেখতে পাচ্ছি এটা ঘাড়ের চোট। যে কন্ডিশন আছে রোগী স্থিতিশীল আছে এখন। আমরা উনাকে ২৪ থেকে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণ রাখতে চাই যেহেতু প্রচুর ব্যথা আছে। এরপর ২৪ ঘণ্টা পর আপডেট জানাব। এখানেই ভর্তি রাখব।

এ ছাড়াও অর্থপেডিক সার্জন আবু মোহাম্মদ সায়েম বলেন, উনার চোট মূলত ঘাড়ে। ব্রেনে কোনো চোট পাওয়া যায়নি। নেক মোবিলাইজ করে দিয়েছি। আশা করি ২৪-৪৮ ঘণ্টার মধ্যে ব্যথা কমে যাবে। ইতোমধ্যে ব্যথা কমেছে। উনি কথা বলেছেন, ওষুধও খেয়েছেন। ভয় করার কোনো কারণ নাই।

জাকের ছাড়াও এদিন ইনজুরির কবলে পড়েছেন সৌম্য সরকার এবং মুস্তাফিজুর রহমানও। সৌম্য আঘাত পেয়েছেন ফিল্ডিং করতে গিয়ে। সৌম্যর বদলি হিসেবে ফিল্ডিং করতে নেমেছিলেন জাকের আলী।

ইনিংসের শেষ ওভারে তাসকিন আহমেদের করা শেষ ওভারে বড় শট খেলতে গিয়েছিলেন প্রমোদ মাদুশান। ক্যাচ উঠেছিল শর্ট বলে ক্যাচ তুলেছিলেন প্রমোদ। সেটি নেওয়ার পথে সংঘর্ষ হয় এনামুল ও বদলি ফিল্ডার জাকেরের। এনামুল অবশ্য ক্যাচ হাতছাড়া করেননি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চা উৎপাদনে বিশ্বের শীর্ষ ৫ দেশ, বাংলাদেশের অবস্থান কততম
ভিকারুননিসার ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিল, অনিয়ম তদন্তের নির্দেশ
মতপ্রকাশের স্বাধীনতা সূচকে বাংলাদেশের অবস্থান ১২৮তম
ঘূর্ণিঝড় নিয়ে সবশেষ যে তথ্য সামনে এলো
X
Fresh