• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

লঙ্কানদের বড় ব্যবধানে হারিয়ে যা বললেন শান্ত

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ মার্চ ২০২৪, ২৩:৩৬
নাজমুল হোসেন শান্ত
ছবি-সংগৃহীত

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কাকে রীতিমতো উড়িয়ে দিয়েছে বাংলাদেশ। লঙ্কানদের আট উইকেটে হারিয়ে বোলারদের ম্যাচ জয়ের কৃতিত্ব দিলেন টাইগার অধিনায়ক নাজমুল হাসান শান্ত।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে শান্ত বলেন, আমার মনে হয় যেভাবে ফিরে এসেছি, এটা আমাদের ক্যারেক্টারকে দেখিয়েছে। যেভাবে আমরা বল করেছি, তাতে খুবই খুশি। আলাদা করে কোনো বোলারকে কৃতিত্ব দিতে চাই না, তারা সবাই খুব ভালো বল করেছে। শরিফুল বিপিএলেও ভালো বল করেছে, এখানে ফর্ম পেয়েছে, আমি তাকে নিয়ে খুবই খুশি।

প্রথম ম্যাচে ২০৭ রান তাড়া করতে নেমে ২২ বল খেলে ২০ রান করেছিলেন টাইগার অধিনায়ক। তবে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ সেরা হয়েছেন তিনি। নিজের ব্যাটিং নিয়ে শান্ত বলেছেন, ব্যাটার হিসেবে আপনি সব ম্যাচেই রান করতে চাইবেন, আশা করি আমি এই ফর্মটা ধরে রাখতে পারবো।

১৬৬ রান তাড়া করতে নেমে দুর্দান্ত শুরু পায় বাংলাদেশও। প্রথম ছয় ওভারে ৬৩ রান করেন দুই ওপেনার সৌম্য সরকার ও লিটন দাস। পরে শান্তর সঙ্গে ৮৭ রানের অপরাজিত জুটি গড়েন তাওহীদ হৃদয়ও।

ব্যাটারদের কৃতিত্ব দিয়ে শান্ত বলেন, আমার মনে হয় লিটন ও সৌম্য শুরুটা ভালো করেছে, আর পরের দিকে হৃদয়ও খুব ভালো ব্যাট করেছে। আমি যেটা অনুভব করেছি, ম্যাচটাতে পুরো দল ভালো করেছে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ১২ ঘণ্টার ব্যবধানে ২ খুন
জিম্বাবুয়ের বিপক্ষে ব্যাক টু ব্যাক জয় বাংলাদেশের
কারিনার নতুন অধ্যায় শুরু, কাঁধে এবার বড় দায়িত্ব
টি-টোয়েন্টি বিশ্বকাপে কঠিন গ্রুপে বাংলাদেশ
X
Fresh