• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

যে সমীকরণে প্লে-অফ খেলতে পারে তামিমের বরিশাল

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:২৬
বরিশাল
ছবি-সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) একদিন বিরতি দিয়ে আলাদা ম্যাচে মাঠে নামছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুন বরিশাল।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুপুর দেড়টায় দিনের প্রথম ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা সাড়ে ৬টায় রংপুর রাইডার্সের প্রতিপক্ষ ফরচুন বরিশাল।

আজকের ম্যাচ দিয়েই শেষ হবে এবারের বিপিএলের চট্টগ্রাম পর্ব। এরপর ফের ঢাকায় ফিরবে ঘরোয়া এই টুর্নামেন্ট।

এদিকে শেষ দিকে এসেও নিশ্চিত না প্লে-অফের লাইন-আপ। এখন পর্যন্ত শুধু রংপুর প্লে-অফ নিশ্চিত করেছে। আর বিদায় নিশ্চিত হয়েছে দুর্দান্ত ঢাকা ও সিলেটের। তাই বাকি তিনটি স্লটের জন্য লড়াই করছে চারটি দল।

পয়েন্ট টেবিল অনুযায়ী, চার দলেরই সম্ভাবনা আছে। তবে কিছুটা সহজ সমীকরণের সামনে কুমিল্লা, বরিশাল। এক ম্যাচ বাকি থাকা চট্টগ্রামের সুযোগও বেশ। আর ঝুঁকিপূর্ণ খুলনার জন্যেও অসম্ভব কিছুই না।

অভিজ্ঞ ক্রিকেটারে টইটুম্বুর বরিশাল নিজেদের বাকি দুই ম্যাচের যেকোনো একটিতে জিতলেই প্লে-অফে জায়গা করে নেবে। তবে এই দুই ম্যাচে শক্তিশালী রংপুর ও কুমিল্লার বিপক্ষে লড়তে হবে তামিম-মুশিদের।

এদিকে বিপিএলের প্লে-অফের সূচিতেও পরিবর্তন এসেছে। আগামী ২৫ ফেব্রুয়ারির পরিবর্তে একদিন পিছিয়ে ২৬ ফেব্রুয়ারি হবে এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার। আর ২৭ ফেব্রুয়ারির পরিবর্তে ২৮ ফেব্রুয়ারি হবে দ্বিতীয় কোয়ালিফায়ার। তবে ১ মার্চের ফাইনাল অপরিবর্তিত থাকছে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরিশালে বাস-মাহিন্দ্রা শ্রমিকদের সংঘর্ষ, আহত ৩
তামিম-হৃদয়কে প্রশংসায় ভাসালেন কোচ ডেভিড হেম্প
জয় দিয়ে সিরিজ শুরুর পর যা বললেন টাইগার অধিনায়ক
গৌরনদীতে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষ, আহত ৩
X
Fresh