• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

এবার পিএসএল থেকে সুখবর পেলেন জোসেফ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ জানুয়ারি ২০২৪, ২৩:১৯
শামার জোসেফ
ছবি- সংগৃহীত

অস্ট্রেলিয়ার মাটিতে ২৭ বছর পর টেস্ট জিতেছে ওয়েস্ট ইন্ডিজ। ব্রিজবেনে এই জয়ের অন্যতম নায়ক পেসার শামার জোসেফ। সাত উইকেট শিকার করে অস্ট্রেলিয়াকে হারানোর পর থেকে প্রশংসায় ভাসছেন এই ক্যারিবিয়ান তরুণ পেসার। এবার পিএসএল থেকে সুখবর পেয়েছেন তিনি।

পাকিস্তান প্রিমিয়ার লিগের (পিএসএল) দল পেশোয়ার জালমি শামার জোসেফকে দলে নিয়েছে। সোমবার (২৯ জানুয়ারি) নিজেদের ভেরিফাইড এক্স (সাবেক টুইটার) আইডি থেকে এক পোস্টের মাধ্যমে জোসেফকে দলে ভিড়ানোর বিষয়টি নিশ্চিত করেন পেশোয়ার জালমি।

ইংলিশ পেসার গাস অ্যাটকিনসনের অভাব পূরণ করতে শামার জোসেফকে দলে ভিড়িয়েছে পেশোয়ার জালমি। ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচে টেস্ট সিরিজ খেলছে ইংল্যান্ড। যেখানে স্কোয়াডে আছেন অ্যাটকিনসন। তাই আসরের গ্রুপ পর্ব মিস করবেন তিনি।

অন্যদিকে প্লেয়ার্স ড্রাফট থেকে দলে নেওয়া আফগান স্পিনার নুর আহমেদকেও পুরো টুর্নামেন্ট জুড়ে পাওয়া নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। তাই বোলিং বিভাগকে শক্তিশালী করতে এই তরুণ পেসারকে দলে নিয়ে পাকিস্তানের এই ফ্র্যাঞ্চাইজি দল।

আগামী ১৭ ফেব্রুয়ারি মাঠে গড়াবে পিএসএলের দশম আসর। ১৮ মার্চ ফাইনাল দিয়ে পর্দা নামবে টুর্নামেন্টটির। একই সঙ্গে বেশ কয়েকটি টি-টোয়েন্টি লিগ এক সঙ্গে মাঠে গড়ানোই বিদেশি খেলোয়াড় নিয়ে বিপাকে পড়ছে দলগুলো। সেই সঙ্গে রয়েছে আন্তর্জাতিক ব্যস্ততা।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৩০ হাজার বীর মুক্তিযোদ্ধার পরিবারের জন্য সুখবর
সুখবর দিল বিআরটিএ
সুখবর দিলেন আসিফ আকবর
গ্রামীণফোন গ্রাহকদের জন্য সুখবর
X
Fresh