• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

দেশে ফিরেছেন সাকিব, জানা গেল অনুশীলনের দিনক্ষণ

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২৪, ১৯:১৭
সাকিব আল হাসান
ছবি- সংগৃহীত

আগামীকাল মিরপুরে পর্দা উঠবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দশম আসরের। উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও দুর্দান্ত ঢাকা। পরের দিন আসরের হাইভোল্টেজ ম্যাচ ফরচুন বরিশাল ও রংপুর রাইডার্স।

এই ম্যাচে সাকিবের খেলা নিয়ে শঙ্কা তৈরি হলেও প্রথম থেকেই খেলবেন তিনি। এই তথ্য আগেই নিশ্চিত করেছেন রংপুরের সিইও ইশতিয়াক সাদেক। লন্ডন থেকে ফিরেই অনুশীলনে যোগ দেওয়ার কথা এই বিশ্বসেরা অলরাউন্ডারের।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দেশে ফিরেছেন সাকিব। আরটিভিকে এই তথ্য নিশ্চিত করেছেন রংপুর রাইডার্সের টিম ম্যানেজার আহসান উর রহমান মল্লিক রনি।

এর মধ্যে রংপুরসহ বাকি দলগুলো টিম হোটেলে একত্রিত হয়েছে। তবে দেশে ফিরে সাকিব টিম হোটেলে না গিয়ে সরাসরি নিজ বাসায় গিয়েছেন।

টাইগার অধিনায়ক কখন রংপুরের টিম হোটেলে যোগ দিবেন এই প্রশ্নের জবাবে তিনি বলেন, আজ রাতেই টিম হোটেলে যোগ দেওয়ার কথা রয়েছে সাকিবের। এ ছাড়াও কাল থেকে দলের সঙ্গে অনুশীলন শুরু করবেন তিনি।

এর আগে গত রোববার বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে রংপুর রাইডার্সের অনুশীলনের সময় চোখে চশমা পরে মাঠে নামেন তিনি। বিশ্বকাপের সময় যে সমস্যা শুরু হয়েছিল, সেটাই ভোগাচ্ছিল তাকে। বল দেখতে অসুবিধা হওয়ায় চশমা পরে মাঠে নামেন তিনি।

সেদিন নেটে বেশ কিছুক্ষণ ব্যাটিং অনুশীলন করেন সাকিব। এ সময় তার পিছনে দাঁড়িয়ে পর্যবেক্ষণ করেছেন বিসিবির চিকিৎসক মঞ্জুর হোসেন চৌধুরী। তার অধীনেরই রিহ্যাব করেছেন টাইগার পোস্টারবয়।

চোখের সমস্যার কারণে বল দেখতে এবং ব্যাটিংয়ের সময় মাথার পজিশন ঠিক থাকছেন না সাকিবের। তাই সেদিন রাতেই উন্নত চিকিৎসার জন্য লন্ডনে গিয়েছিলেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাপনের কাছে যে আবদার সাকিবের!
বাংলাদেশের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
দেশে ফের ‘হিট অ্যালার্ট’ জারি
নতুন যাত্রায় সাকিবকে পাশে পেলেন রুবেল
X
Fresh