• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

পার্থ টেস্টে আবরারের বদলি সাজিদ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ ডিসেম্বর ২০২৩, ০৯:৪২
সাজিদ-আবরার
ছবি- সংগৃহীত

হাঁটুর ইনজুরির কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন পার্থ টেস্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন পাকিস্তানের লেগ-স্পিনার আবরার আহমেদ। তার বদলি হিসেবে দলে সুযোগ পেয়েছেন আরেক অফ-স্পিনার সাজিদ খান।

অস্ট্রেলিয়ার সঙ্গে সিরিজ শুরুর আগে প্রাইম মিনিস্টার একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে হাঁটুর ইনজুরিতে পড়েন আবরার। ম্যাচ চলাকালীন মাঠ ছাড়েন তিনি। প্রথম টেস্ট থেকে আবরারের ছিটকে যাবার বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

আবরারের ছিটকে পড়ায় পাকিস্তান দলে এখন একমাত্র স্পিনার নোমান আলি। এজন্য আবরারের বদলি হিসেবে সাজিদকে দলে নেওয়ার কথা জানিয়েছে পিসিবি।

এক বিবৃতিতে পিসিবি জানিয়েছে, প্রথম টেস্টে খেলতে পারবেন না আবরার। সোমবার তাকে পুনরায় পরীক্ষা করা হবে। দ্রুত সুস্থতার জন্য দলের চিকিৎসকদের তত্ত্বাবধানে পুনর্বাসন চলবে তার। আবরারের সুস্থতার কথা মাথায় রেখে এখনও টেস্ট সিরিজ থেকে বাদ দেওয়া হয়নি তাকে। দ্বিতীয় টেস্টের আগে তাকে পর্যবেক্ষণের পর এই সফরে তার খেলার বিষয়ে জানা যাবে।

২০২২ সালের ডিসেম্বরে অভিষেকের পর ৬ টেস্টে ৩৮ উইকেট নিয়েছেন ২৫ বছর বয়সী আবরার। তার বদলি সাজিদ এখন পর্যন্ত ৭ টেস্ট খেলে ২২ উইকেট শিকার করেছেন। আগামী ১৪ ডিসেম্বর থেকে পার্থে তিন ম্যাচের টেস্ট সিরিজ শুরু করবে অস্ট্রেলিয়া ও পাকিস্তান।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্যালটে প্রতীক ভুল, কসবা নির্বাচন কর্মকর্তা বদলি
বদলি নিয়ে শিক্ষকদের জন্য দুঃসংবাদ
উপজেলা ভোট সুষ্ঠু করতে ওসি ও এসআইকে বদলির নির্দেশ
বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ
X
Fresh