Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ মে ২০২২, ০৯:৩১
আপডেট : ১৫ মে ২০২২, ১১:২১

চট্টগ্রাম টেস্ট: টস হারল বাংলাদেশ

ছবি- বিসিবি

টেস্ট চ্যাম্পিয়নশিপের চক্রে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট খেলতে নেমেছে বাংলাদেশ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে সফরকারীরা।

দুই দলের শেষ দুই বারের দেখায় একটি ড্র ও একটিতে হেরেছিল বাংলাদেশ। ২০২১ সালের ফেব্রুয়ারিতে পাল্লেকেলেতে অনুষ্ঠিত হয়েছিল ম্যাচ দুটি।

ব্যাটিং স্বর্গ খ্যাত চট্টগ্রামের মাঠে আগে ব্যাটিং করার ইচ্ছা ছিল বাংলাদেশ দলেরও। টস শেষে টাইগার অধিনায়ক মুমিনুল হক জানান তেমনটাই।

বাংলাদেশ একাদশে ফিরেছেন সাকিব আল হাসান ও স্পিনার নাঈম হাসান। একাদশ সাজানো হয়েছে তিন স্পিনার ও ও দুই পেসারে। বাদ পড়েছেন ইয়াসির আলী ও এবাদত হোসেন।

বাংলাদেশ: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস (উইকেট-রক্ষক), নাঈম হাসান, তাইজুল ইসলাম, শরীফুল ইসলাম ও খালেদ আহমেদ।

শ্রীলঙ্কা: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), ওশাদা ফার্নান্দো, কুসল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, ধনঞ্জয়া ডি সিলভা, দিনেশ চান্দিমাল, নিরোশান ডিকওয়েলা (উইকেটরক্ষক), রমেশ মেন্ডিস, লাসিথ এমবুলডেনিয়া, আসিথা ফার্নান্দো ও বিশ্ব ফার্নান্দো

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS