Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

এবারও নারী আইপিএলে সালমা খাতুন

এবারও নারী আইপিএলে সালমা খাতুন
ছবি- সংগৃহীত

ভারতের নারী আইপিএল নামে খ্যাত ‘উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জে’ এবারও ডাক পেয়েছেন সালমা খাতুন। তবে কোন দলের হয়ে খেলবেন এবারের নারী আইপিএল, সে বিষয়ে নিশ্চিত নন এই টাইগ্রেস ক্রিকেটার।

ইতোমধ্যে নারী আইপিএলে যোগ দেওয়ার জন্য এই টাইগ্রেস ক্রিকেটারকে বিসিবির পক্ষ থেকে ছাড়পত্রও দেওয়া হয়েছে। এর আগে সালমা ছাড়াও জাহানারা আলম নারী আইপিএলে সুযোগ পেয়েছিলেন। তবে এবার দল পাননি জাহানারা।

এদিকে নিজের আইপিএল খেলার বিষয়ে গণমাধ্যমকে সালমা বলেন, ‘আমি এবারও নারী আইপিএল থেকে ডাক পেয়েছি। শুনেছি বিসিবি থেকে ছাড়পত্র দিয়েছে। সব ঠিক থাকলে ১৫ অথবা ১৬ তারিখ দেশ ছাড়ব।’

সালমা এর আগে ট্রেইলব্ল্যাজার্সের হয়ে নারী আইপিএল মাতিয়েছেন। ২০২০ সালে চ্যাম্পিয়ন হয়েছিল সালমার দল ট্রেইলব্ল্যাজার্স। এরপর করোনার কারণে বন্ধ ছিল আসরটি। ২০১৮ সালে প্রথম শুরু হওয়া প্রতিযোগিতাটিতে এর আগে দুই আসরে চ্যাম্পিয়ন হয় সুপারনোভাস।

বিসিসিআইয়ের আয়োজনে তিন দলের এই টুর্নামেন্ট শুরু হবে ২৩ মে। যা শেষ হবে ২৮ মে। এবারের আসরে ট্রেইলব্ল্যাজার্স ছাড়াও রয়েছে সুপারনোভাস ও ভেলোসিটি। নারী আইপিএলের সবগুলো খেলা অনুষ্ঠিত হবে পুনের এমসিএ স্টেডিয়ামে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS