Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২২, ১৫:২৩
আপডেট : ১৬ জানুয়ারি ২০২২, ১৫:৩৮

বিপিএল

আসছে বিদেশি খেলোয়াড়রা, বেড়েছে বিপিএলের উত্তেজনা

উইল জ্যাকস

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর শুরু হতে বাকি মাত্র ৫ দিন। এরইমধ্যে শুরু হয়েছে দল পাওয়া বিদেশি খেলোয়াড়দের বাংলাদেশে আসা। তাতেই বেড়েছে বিপিএলের উত্তেজনা।

শনিবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হেড কোচ পল নিক্সন যোগ দেন দলের সঙ্গে। দলের সঙ্গে যোগ দিয়ে নিক্সন বলেছেন, “তারুণ্যনির্ভর দল গড়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সবাই দুর্দান্ত খেলোয়াড়। এরই মধ্যে অনেকেই জাতীয় দলে তাদের প্রমাণ করেছেন। আমার বিশ্বাস বিপিএলে ছেলেরা দারুণ কিছু করবে। আমি খুবই রোমাঞ্চিত।”

হেড কোচের পর আজ রোববার দুপুরে ঢাকা এসে পৌঁছেছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ইংলিশ তারকা ব্যাটার উইল জ্যাকস।

এদিকে ফরচুন বরিশালের ক্যারিবীয় অল-রাউন্ডার ডোয়াইন ব্রাভো দলে যোগ দেবেন সোমবার। একই দিনে আসবেন ইংল্যান্ডের জ্যক লিন্টট। আরেক ক্যারিবীয় পেসার আলজারি জোসেফ আসবেন ১৯ জানুয়ারি। তবে দলের অন্যতম আকর্ষন ক্রিস গেইল আসবেন ২২ জানুয়ারি। আফগান স্পিনার মুজিব উর রহমান আসবেন ২৬ জানুয়ারি। মুজিবের দেরিতে আসার কারণ, নেদারল্যান্ডসের সঙ্গে সিরিজ রয়েছে আফগানিস্তানের।

এদিকে আজ রোববার থেকে শুরু হয়েছে দলগুলোর অনুশীলন। যদিও আগামী ১৮ জানুয়ারি থেকে শুরু হবে আনুষ্ঠানিক অনুশীলন। এদিনই দলগুলো প্রবেশ করবে জৈব সুরক্ষা বলয়ে। আগামী ২১ জানুয়ারি থেকে শুরু হবে মাঠের লড়াই।

এম/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS