Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২২, ১৪:৪২
আপডেট : ১৩ জানুয়ারি ২০২২, ১৫:১৬

সপ্তাহ পার হতেই অবসর ভাঙলেন রাজাপাকসা

সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা লঙ্কান ব্যাটার ভানুকা রাজাপাকসা গত ৫ জানুয়ারি হুট করেই ঘোষণা দেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের। মাত্র ৩০ বছর বয়সেই অবসরের ঘোষণা দেওয়াতে অবাক হয়েছিলেন লঙ্কান সাবেক-বর্তমান ক্রিকেটাররা।

পারিবারিক কারণ দেখিয়ে অবসর নেওয়া রাজাপাকসা জানান, ‘আমি আমার পরিবারকে সময় দিতে খুব ভেবেচিন্তেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত গ্রহণ করেছি।’

রাজাপাকসার এমন সিদ্ধান্তের পর দেশটির যুব ও ক্রীড়া মন্ত্রী নামাল রাজাপাকসা অনুরোধ করেন অবসরের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করতে। এরপর অবসর ১২ জানুয়ারি ভানুকা রাজাপাকসার সঙ্গে সাক্ষাত করেন যুব ও ক্রীড়া মন্ত্রী।

শেষ পর্যন্ত মন্ত্রীর অনুরোধ ফেলতে পারেননি ভানুকা। ১৩ জানুয়ারি বৃহস্পতিবার লঙ্কান ক্রিকেট থেকে জানানো হয়, ভানুকা রাজাপাকসা তার অবসরের সিদ্ধান্ত থেকে ফিরে এসেছেন।

২০১৯ সালে টি-টোয়েন্টি ক্রিকেট দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়া রাজাপাকসা এ পর্যন্ত খেলেছেন ১৮টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ। এই কয়েকটি ম্যাচে করেছেন ৩২০ রান।

২০২১ সালে অভিষেক হয় ওয়ানডে ক্রিকেটে। ৫টি ওয়ানডেও খেলেছেন তিনি। রাজাপাকসার খেলার কথা ছিল আসন্ন বিপিএলে খুলনা টাইগার্সের হয়ে। তবে লঙ্কান ক্রিকেট বোর্ডের অনাপত্তিপত্র না পাওয়ায় বিপিএল খেলা হবে না রাজাপাকসার।

এম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS