Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ

নতুন কিছু ঘটতে যাচ্ছে মাউন্ট মঙ্গানুইতে : হার্শা

হার্শা ভোগলে

বাংলাদেশ ক্রিকেটটা বেশ ভালোভাবেই দেখেন ইন্ডিয়ান ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশ্লেষক হার্শা ভোগলে। মাউন্ট মঙ্গানুইতে বাংলাদেশ-নিউজিল্যান্ডের প্রথম টেস্ট ম্যাচও দেখছেন তিনি। বর্তমান বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নদের বিপক্ষে টাইগারদের দুর্দান্ত পারফর্ম বাহবা কুড়াচ্ছে এই ভারতীয়র।

মাউন্ট মঙ্গানুই টেস্টের পঞ্চম দিনে দারুণ কিছু অপেক্ষা করছে সেটা সবারই জানা। পা না ফসকালে বাংলাদেশের জন্য অপেক্ষা করছে নতুন ইতিহাসের। যেখানে ঘরের মাঠে ২০১১ সালের পর আর হারেনি নিউজিল্যান্ড, সেখানে বাংলাদেশ তো কখনোই কিউইদের হারাতে পারেনি ওদের মাটিতে।

নিউজিল্যান্ডের মাটিতে নয়টি টেস্টসহ তিনটি ফরম্যাটে খেলা ৩৩টি ম্যাচে একবারও সাফল্যের দেখা না পাওয়া বাংলাদেশ নতুন ইতিহাস গড়বে বলে মনে করছেন এই ক্রিকেট বিশ্লেষক।

মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে হার্শা ভোগলে লিখেছেন, “মাউন্ট মঙ্গানুইতে ঘটতে যাচ্ছে নতুন কিছু। ম্যাচটা জিততে পারলে বাংলাদেশের জন্য এটি হবে অনেক বড় মুহূর্ত। ব্যাটে-বলে প্রতিপক্ষকে দারুণভাবে শাসন করে এগিয়ে যাচ্ছে জয়ের দিকে।”

এই ম্যাচটা নিজেদের করে নিতে হলে দ্রুত অলআউট করতে হবে কিউইদের। ৫ উইকেটে ১৪৭ রান করে চতুর্থ দিন শেষে কিউইরা লিড নিয়েছে ১৭ রান। বলা যায় ৩৭ রানে অপরাজিত থাকা রস টেইলরই এখন শেষ ভরসা স্বাগতিকদের।

এম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS