Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ অক্টোবর ২০২১, ০৯:২৮
আপডেট : ২৪ অক্টোবর ২০২১, ০৯:৪৪

লঙ্কা বধের মিশন

লংকা বধের মিশন
ফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে শুরু হচ্ছে বাংলাদেশের মিশন। আজ (২৪ অক্টোবর) বিকেল ৪টায় শারজাহয় শ্রীলঙ্কার মুখোমুখি হবে টাইগাররা।

অনেক যদি কিন্তু প্রশ্ন উত্থাপন করে অবশেষে বিশ্বকাপের মূল পর্বে খেলার যোগ্যতা অর্জন করেছে বাংলাদেশ। সাবেক বিশ্বচ্যাম্পিয়ন শ্রীলঙ্কার বিপক্ষে শুরু হচ্ছে টাইগারদের সুপার টুয়েলভ মিশন।

প্রথম ম্যাচেই স্কটল্যান্ডের কাছে ধাক্কা। পরের দুই ম্যাচে স্বাগতিক ওমান ও পাপুয়া নিউগিনির সঙ্গে দারুণ প্রত্যাবর্তনের গল্প। সাকিব আল হাসানের অলরাউন্ডিং পারফর্ম্যান্স, মোহাম্মদ নইম ও অধিনায়ক মাহমুদুল্লাহর ঝড়ো ব্যাটিংয়ের সঙ্গে মুস্তাফিজ আর তাসকিনের ভয় ধরিয়ে দেওয়া বোলিং লাইন বাংলাদেশকে স্বপ্ন দেখাচ্ছে ভালো কিছুর। শ্রীলঙ্কার বিপক্ষে সেই যাত্রা শুরু করতে চায় লাল-সবুজের পতাকাবাহীরা।

শ্রীলঙ্কাও টি-টোয়েন্টিতে নিজেদের পুরনো গৌরব ফিরিয়ে আনার স্বপ্ন বুনছে। মূল পর্বে আসার আগে খুব ভালো করেই সেই জানান দিয়েছে দাসুন সানাকা বাহিনী। প্রস্তুতি ম্যাচে যেমনটা দেখিয়েছে; দেখিয়েছে প্রথম রাউন্ডেও। নেদারল্যান্ডস, আয়ারল্যান্ড আর নামিবিয়াকে বুঝিয়ে দিয়েছে টি-টোয়েন্টিতে আবার রাজ করতে চায় জয়সুরিয়ার উত্তরসুরীরা।

সম্ভাব্য একাদশ (বাংলাদেশ)

লিটন দাস, মোহাম্মদ নাঈম, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান (উইকেটরক্ষক), মেহেদী হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান

সম্ভাব্য একাদশ (শ্রীলঙ্কা)

কুসল পেরেরা (উইকেটরক্ষক), পথুম নিসাঙ্কা, চরিথ আসালাঙ্কা, আবিষ্কা ফার্নান্দো, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), চামিকা করুণারত্নে, ওয়ানিন্দু হাসরাঙ্গা, দুষ্মন্ত চামিরা, মহেশ থেকশানা, লাহিরু কুমারা

এসএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS