Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২১, ১২:৪৯
আপডেট : ১১ অক্টোবর ২০২১, ১২:৫৩

মালদ্বীপে বিরূপ আচরণের শিকার বাংলাদেশ দল

পুরনো ছবি

মালদ্বীপে তিক্ত অভিজ্ঞতার স্বাদ পেল বাংলাদেশ দল। মালের হেনভেইরু ট্রেনিং গ্রাউন্ডে কিছুক্ষণ অতিরিক্ত অনুশীলন করায় বাংলাদেশ দলকে টিম বাস দিতে অস্বীকৃতি জানায় মালদ্বীপ ফুটবল অ্যাসোসিয়েশন।

বাস না পেয়ে শেষ পর্যন্ত হেঁটে হোটেলে ফিরতে হয়েছে জামাল-তপুদের। জানা গেছে, রোববার বাংলাদেশ দলের অনুশীলন শুরু হয় বিকাল ৪টা থেকে। দুই ঘণ্টাব্যাপী অনুশীলন শেষে ৬টার দিকে বাসের জন্য অপেক্ষা করছিল ফুটবলাররা। এই অপেক্ষা দীর্ঘায়িত হয় প্রায় ৪০ মিনিট।

লম্বা সময় ধরে বাসের জন্য মাঠে অপেক্ষা করলেও তাদের নিতে আসেনি কোনো বাস। তাই বাধ্য হয়েই হেঁটে হোটেলের পথ ধরতে হয় সবাইকে। এমনটিই নিশ্চিত করেছেন বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার হাসান মাহমুদ।

হাসান মাহমুদ সংবাদ মাধ্যমকে জানান, 'অনুশীলনের পর সবাই অপেক্ষা করছিলাম বাসের জন্য। ৪০ মিনিটের মতো অপেক্ষা শেষে হেঁটেই রওয়ানা দেই হোটেলের উদ্দেশে। অনুশীলনের জন্য নির্ধারিত সময়ের বেশি সময় নিয়েছি বলে স্বাগতিকরা আমাদের বাস দিতে পারবে না বলে জানায়।'

এদিকে মালদ্বীপ ফুটবলের মিডিয়া বিভাগ থেকে বাংলাদেশ টিম ম্যানেজমেন্টকে জানিয়েছে, শ্রীলঙ্কা ও মালদ্বীপের ম্যাচের জন্য বাসটি মোতায়েন করা হয়েছিল। এ কারণেই বাস বাংলাদেশ দলকে বাস দেওয়া হয়নি।

এমআর/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS