Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২১, ১৯:২১
আপডেট : ০৮ অক্টোবর ২০২১, ১৯:২৯

টি-টোয়েন্টি বিশ্বকাপ

আয়ারল্যান্ডের বিশ্বকাপ দল থেকে বাদ পড়লেন তিনজন

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ঘোষিত আয়ারল্যান্ডের চূড়ান্ত দল থেকে বাদ পড়েছেন তিনজন। প্রথমে তারা ১৮ সদস্যের দল ঘোষণা করে। ওই দলের বেশ পরীক্ষা-নিরীক্ষা চালায় এই কদিন। শেষ পর্যন্ত বাদ দেওয়া হয়েছে শেন গেটকেট, ব্যারি ম্যাকক্যার্থি ও গ্রাহাম কেনেডিকে।

বাদ পড়া তিনজনকে অবশ্য রিজার্ভ সদস্য হিসেবে রাখা হচ্ছে দলের সঙ্গে। শুক্রবার আইরিশ ক্রিকেট বোর্ড তাদের চূড়ান্ত দল ঘোষণা করে। আইসিসির নিয়ম অনুযায়ী ১০ অক্টোবর পর্যন্ত দল পরিবর্তনের সুযোগ ছিল।

বিশ্বকাপের প্রথম পর্বে গ্রুপ 'এ'-তে শ্রীলঙ্কা, নেদারল্যান্ডস ও নামিবিয়ার সঙ্গে রয়েছে আয়ারল্যান্ড। প্রথম পর্ব বা বাছাই পর্বে উত্তীর্ণ হয়ে যেতে হবে মূল পর্ব বা সুপার টুয়েলভে। প্রথম পর্বে ১৮ অক্টোবর আইরিশরা মুখোমুখি হবে নেদারল্যান্ডসের। দ্বিতীয় ম্যাচ ২০ অক্টোবর শ্রীলঙ্কা ও তৃতীয় ম্যাচ ২২ অক্টোবর নামিবিয়ার বিপক্ষে।

আয়ারল্যান্ড বিশ্বকাপ দল :

অ্যান্ড্রু বালবিরনি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কুর্টিস ক্যাম্পার, গ্যারেথ ডিলেনি, জর্জ ডকরেল, জশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, কেভিন ও’ব্রায়েন, নেইল রক, সিমি সিং, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লর্কান টাকার, বেন হোয়াইট, ক্রেইগ ইয়াং।

রিজার্ভ: শেন গেটকেট, ব্যারি ম্যাকক্যার্থি ও গ্রাহাম কেনেডি।

এমআর/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS