Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ অক্টোবর ২০২১, ১৯:২৬
আপডেট : ০৭ অক্টোবর ২০২১, ১৯:৩২

টি-টোয়েন্টি বিশ্বকাপ

টি-টোয়েন্টি বিশ্বকাপের আম্পায়ারদের নাম জানালো আইসিসি

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আম্পায়ার প্যানেল ঘোষণা করেছে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি)। বৃহস্পতিবার এক সংবাদ বিবৃতিতে প্রস্তুতি ম্যাচসহ বিশ্বকাপের জন্য ২০ সদস্যের ম্যাচ অফিসিয়ালদের তালিকা প্রকাশ করা হয়েছে। যদিও এই তালিকায় নেই কোনো বাংলাদেশি আম্পায়ার।

সুপার টুয়েলভের সব ম্যাচের আম্পায়ার তালিকা প্রকাশ করলেও দুটি সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচের আম্পায়ার-অফিসিয়ালদের তালিকা প্রকাশ করা হয়নি।

প্রথম পর্বে স্কটল্যান্ড, ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে বাংলাদেশের ম্যাচ তিনটিতে আম্পায়ারের দায়িত্ব পালন করবেন রিচার্ড কেটেলব্রো, আহসান রাজা, ক্রিস গ্যাফানি ও কুমার ধর্মসেনা। এই তিন ম্যাচে ম্যাচ রেফারি হিসেবে থাকবেন শ্রীলঙ্কার রঞ্জন মাদুগালে।

এ ছাড়া ১২ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের প্রথম প্রস্তুতি ম্যাচে আম্পায়ার হিসেবে থাকবেন মারাইয়াস এরাসমাস ও ল্যাংটন রুসের। ১৪ অক্টোবর আয়ারল্যান্ডের বিপক্ষে টাইগারদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে থাকবেন আলিম দার ও রড টাকার।

বিশ্বকাপের ম্যাচ রেফারির তালিকা: ডেভিড বুন, জেফ ক্রো, রঞ্জন মাদুগালে ও জাভাগাল শ্রীনাথ।

বিশ্বকাপের আম্পায়ার তালিকা: ক্রিস ব্রাউন, আলিম দার, কুমার ধর্মসেনা, মারাইস এরাসমসা, ক্রিস গ্যাফানি, মাইকেল গাফ, আদ্রিয়ান হোল্ডস্টোক, রিচার্ড ইলিংওর্থ, রিচার্ড কেটেলব্রো, নিতিন মেনন, আহসান রাজা, পল রাইফেল, ল্যাংটন রুসের, রড টাকার, জো উইলসন ও পল উইলসন।

এমআর/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS