Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

প্রয়াত বাবাকে জয় উৎসর্গ করলেন ফাহিম সিনহা

fahim sinha bcb, ফাহিম সিনহা বিসিবি, rtv online
ফাহিম সিনহা

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনে পরিষদের নির্বাচনে সবচেয়ে কনিষ্ঠ প্রার্থী ছিলেন ফাহিম সিনহা। প্রথমবারের মতো নির্বাচন করতে এসেই বাজিমাত। ক্যাটাগরি ২ (ক্লাবসমূহ) থেকে পরিচালক হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি। তার প্রয়াত বাবা বিশিষ্ট ক্রীড়া সংগঠক আফজালুর রহমান সিনহাকে এই জয় উৎসর্গ করলেন ফাহিম।

ক্যাটাগরিতে মোট ভোটার সংখ্যা ছিল ৫৭। তার মধ্যে ফাহিম সিনহা পেয়েছেন ৫০ ভোট। বুধবার (৬ অক্টোবর) রাতে বেসরকারিভাবে নির্বাচিত হয়ে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেন ক্রিকেট বোর্ডের নতুন এই পরিচালক।

‘ছোট থেকে বাবার সঙ্গে এখানে আসতাম। আজ থেকে নতুন পরিচয়। সুযোগ যখন এসেছে দেশের ক্রিকেটের জন্য অবদান রাখতে চাই।’

ফাহিমের বাবা বিসিবির পরিচালক, বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) গভর্নিং কাউন্সিলরের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। আবাহনী লিমিটেডের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। হকি কমিটির চেয়ারম্যাসের দায়িত্বও পালন করেছেন। সূর্যতরুণ ক্লাবেরও ক্রিকেট কমিটির চেয়ারম্যান ছিলেন আফজালুর রহমান সিনহা। বাবার মতো সূর্যতরুণ ক্লাবের কাউন্সিলর হিসেবেই এবারের নির্বাচনে অংশ নেন ফাহিম।

‘আজকের দিনটি অবশ্যই বাবার জন্য। সবাই দোয়া করবেন যাতে তার মতো কাজ করতে পারি। ক্রীড়াঙ্গনে দীর্ঘদিন তিনি ছিলেন। অনেক অবদান রয়েছে। তার পথ অনুসরণ করাই আমার লক্ষ্য।’

নির্বাচন শুরুর আগ থেকেই বোর্ড প্রধান নাজমুল হাসানপাপন জানিয়ে আসছিলেন, এবারের নির্বাচনে তরুণদের বড় সুযোগ রয়েছে। তাদের কাজ করার জন্য সুযোগ করে দেয়া হবে।

ফাহিম সিনহা বলেন, ‘ক্রিকেটের জন্য যেকোনও পর্যায়ে তিনি প্রস্তুত রয়েছি। যেখানেই কাজ করতে দেয়া হবে নিজের সেরাটা দেয়ার চেষ্টা করবো।’

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS