Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৯:২১

বাবরদের বিশ্বকাপে ঝাল মেটানোর পরামর্শ রমিজের

রমিজ রাজা

নিউজিল্যান্ড সফর বাতিল করে ফিরে গেছে দেশে। ৩ ম্যাচের ওয়ানডে ও ৫টি টি-টোয়েন্টি সিরিজ খেলতে দীর্ঘ ১৮ বছর পর পাকিস্তান সফরে এসেছিল কিউইরা।

বাংলাদেশের বিপক্ষে ঢাকায় পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেই করাচিতে উড়ে যায় কিউইরা। সেখানে তিন দিন কোয়ারেন্টিনে থেকে অনুশীলনে নামে।

সব আয়োজন শেষ, অপেক্ষা প্রথম ওয়ানডের টসের। কিন্তু কোনও দলই ঠিক সময়ে আসেনি মাঠে। প্রথমে জানা যায়, নিউজিল্যান্ড দলের তিন সদস্য করোনা আক্রান্ত হওয়ায় ম্যাচ পরিত্যক্ত হতে পারে।

তবে খানিক বাদে জানা যায়, নিরাপত্তা জনিত হুমকি পেয়েছে নিউজিল্যান্ড সরকার। তাই দ্রুত পাকিস্তান ত্যাগের আদেশ দেয়। এতেই শেষ পাকিস্তানে কিউইদের সফর।

এ নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) রীতিমত খেপেছে। সাবেক, বর্তমান ক্রিকেটার থেকে শুরু করে সাধারণ মানুষও ক্ষোভ ঝাড়ছে যে যেখান থেকে পারছে।

পিসিবির সদ্য সভাপতি রমিজ রাজার জন্য ধাক্কাটা অনেক বড়। মাত্রই সভাপতি হলেন আর দুইদিনের মাথায় এমন একটা পরিস্থিতির শিকার হতে হলো।

তাই ক্ষোভে দলের প্রতি কঠিন বার্তা পাঠিয়েছেন রমিজ। বলে দিয়েছেন, এই ঝালটা যেন টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে মেটানো হয়।

‘শোককে শক্তিতে পরিণত করতে হবে। তোমাদের যে হতাশা আর ক্ষোভ, এই ঝালটা মেটাতে হবে দুর্দান্ত পারফরম্যান্স করে। এর জন্য বড় সুযোগ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেখানে ভালো করে হতাশা ঝেড়ে ফেলো।’

নিউজিল্যান্ড সফর বাতিল করার পর ইংল্যান্ডও বেঁকে বসে। ইংলিশরা পাকিস্তান সফরে আসার কথা ছিল অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে। এছাড়া অস্ট্রেলিয়াও সফর নিয়ে গড়িমসি শুরু করে দিয়েছে এরিমধ্যে।

এমআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS