Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

ক্রীড়া প্রতিমন্ত্রীর সঙ্গে বক্সিং ফেডারেশনের নতুন সভাপতির সাক্ষাৎ

Zahid ahsan russel, zahid ahsan rasel, rtv online, boxing federation bangladesh
ছবি- যুব ও ক্রীড়া মন্ত্রণালয়

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেলের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ আনসার ও গ্রামপ্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক ও বক্সিং ফেডারেশনের নবনিযুক্ত সভাপতি মেজর জেনারেল মিজানুর রহমান শামীম।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে সচিবালয়ে প্রতিমন্ত্রীর নিজ দপ্তরে এই সাক্ষাৎ হয়।

প্রতিমন্ত্রী সদ্য নিযুক্ত সভাপতিকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সভাপতিও তার দায়িত্ব পালনে প্রতিমন্ত্রীর সার্বিক সহযোগিতা ও দিক নির্দেশনা কামনা করেন।

সাক্ষাৎকালে দেশে বক্সিং খেলার উন্নয়ন সম্পর্কিত বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা হয়। আলোচনায় বাংলাদেশ বক্সিং ফেডারেশেনের সভাপতি প্রতিমন্ত্রীকে ফেডারেশনের বর্তমান অবস্থা ও এর বিভিন্ন সমস্যাদিসহ ভবিষ্যত পরিকল্পনা অবহিত করেন।

ক্রীড়া প্রতিমন্ত্রী দেশে বক্সিং খেলাকে জনপ্রিয় ও এর ব্যাপক উন্নয়নে বাংলাদেশ বক্সিং ফেডারেশনের বার্ষিক বাজেট বৃদ্ধিসহ আগামী ১০ বছরের লক্ষ্যমাত্রা নির্ধারণের বিষয়ে নতুন সভাপতিকে নির্দেশনা প্রদান করেন।

সদ্য দায়িত্বপ্রাপ্ত সভাপতির নেতৃত্বে ফেডারেশনের সব কার্যক্রমে আরও গতিশীলতা আসবে বলে মাননীয় প্রতিমন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন।

জাহিদ আহসান রাসেল বলেন, বাংলাদেশের ক্রীড়াঙ্গনে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর এক অসামান্য ও গৌরবোজ্জ্বল ভূমিকা রয়েছে। অতীতের ন্যায় ভবিষ্যতেও সাফল্যের এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি প্রত্যাশা করেন।

এ সময়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আখতার হোসেনসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS