Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৮
আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২১, ০২:০৩

টি-টোয়েন্টি বিশ্বকাপ

৬ বছর দলে না থাকা পেসারকে নিয়ে উইন্ডিজের বিশ্বকাপ দল

উইন্ডিজ ক্রিকেট

দুইবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী ওয়েস্ট ইন্ডিজ প্রতিবারই কিছু না কিছু চমক রাখেই। সেটির সুফলও পায় তারা। এবার যে চমক আনল সেটা হয়তো কেউ আশাও করেনি।

পেসার রবি রামপালকে এতদিনে অনেকের মনেও থাকার কথা না সে যে এখনও খেলে। সেই রামপালকেই রাখা হয়েছে বিশ্বকাপের দলে। ৩৬ বছর পেরুনো পেসার রবি রামপাল ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছিলেন ৬ বছর আগে, ২০১৫ সালে।

Ravi Rampaul

তাকে রাখারও কারণ আছে। এবার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) পারফরম্যান্স দেখে তাকে বিশ্বকাপ দলেই নিয়ে নিয়েছে তারা। ত্রিনিবাগো নাইট রাইডার্সের হয়ে রামপাল খেলছেন এবারের সিপিএলে। এখন পর্যন্ত আটটি ম্যাচ খেলে ১৭ উইকেট নিয়েছে এই পেসার।

উইন্ডিজ ক্রিকেটের প্রধান নির্বাচক রজার হার্পার রামপালকে নেয়ার ব্যপারে বলেছেন, "রবি রামপাল অভিজ্ঞ খেলোয়াড়। চলতি সিপিএলে দুর্দান্ত পারফর্ম করছে। এমন কী তার বিশ্বকাপ জয়েরও অভিজ্ঞতা রয়েছে। আশা করছি তার অন্তর্ভুক্তি দলের শক্তি বাড়াবে।"

এছাড়াও দলে রাখা হয়েছে ক্রিস্টোফার হ্যানরি গেইলকে। প্রথমবারের মতো টি-টোয়েন্টি দলে রাখা হয়েছে রোস্টন চেজকে। দলের নেতৃত্ব দেবেন কাইরন পোলার্ড।

দল নিয়ে হার্পার বলেন, "এই দলটা যেকোনোও দলকে হারানোর ক্ষমতা রাখে। দলের সবাই টি-টোয়েন্টি ফরম্যাটে বেশ অভিজ্ঞ। আমি মনে করি এই দলটা বিশ্বকাপ ট্রফি ধরে রাখতে পারবে।"

উইন্ডিজ দল: কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান (সহ অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, ডোয়াইন ব্রাভো, রোস্টন চেজ, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, শিমরন হেটমেয়ার, এভিন লুইস, ওভে ম্যাককয়, রবি রামপাল, আন্দ্রে রাসেল, লেন্ডেল সিমন্স, ওশানে টমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র।

রিজার্ভ সদস্য: ড্যারেন ব্রাভো, শেলডন কটরেল, জেসন হোল্ডার ও আকিল হোসেন।

এমআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS