Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪৯
আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০২১, ১৮:০৩

টি-টোয়েন্টি বিশ্বকাপ

স্টোকস নেই ইংল্যান্ডের বিশ্বকাপ দলে

বেন স্টোকস

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আইসিসির বেঁধে দেয়া সময়ের আগেই অংশ নেয়া দেশগুলো নিজেদের দল ঘোষণা করছে। ১০ সেপ্টেম্বর শেষ দিন থাকলেও ৯ সেপ্টেম্বর ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। এর সঙ্গে তিন জনকে রাখা হয়েছে ট্রাভেলিং রিজার্ভ হিসেবে।

এই দলে নেই অন্যতম অল-রাউন্ডার বেন স্টোকস। সাময়িক সময়ের জন্য ক্রিকেট থেকে অবসরে যাওয়ার পর স্টোকস জানাননি কবে আবার ক্রিকেটে ফিরবেন।

তবে ২০১৭ সালের সবশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলা পেসার টাইমাল মিলসকে ফেরানো হয়েছে বিশ্বকাপ দলে। চলতি গ্রীষ্মে টি-টোয়েন্টি ব্লাস্টে এই বাঁহাতি পেসার সাসেক্সের হয়ে দারুণ পারফরম্যান্সের পুরস্কার পেলেন এই পেসার।

দলের হেড কোচ ক্রিস সিলভারউড দল নিয়ে বলেছেন, “টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার জন্য ছেলেরা মুখিয়ে আছে। আমি বিশ্বাস করি, এই দলে সুযোগ পাওয়া প্রত্যেকেই সামর্থ্য রাখে সেরাটা দেয়ার।”

টাইমাল মিলসের ফেরা নিয়ে সিলভারউড বলেছেন, “টি-টোয়েন্টি ব্লাস্টে দারুণ খেলেছে তায়মাল। এছাড়া গত বছরে বেশ কয়েকটি ঘরোয়া টুর্নামেন্টে অসাধারণ পারফর্মের পুরস্কার পেয়েছে সে।”

ইংল্যান্ডের বিশ্বকাপ দল: এউইন মরগ্যান (অধিনায়ক), মঈন আলী, জশ বাটলার, স্যাম বিলিংস, জনি বেয়ারেষ্ট্রো, স্যাম কারান, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, দাউইদ মালান, টাইমাল মিলস, আদিল রশীদ, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস এবং মার্ক উড।

ট্রাভেলং রিজার্ভ: টম কারান, লিয়াম ডসন, জ্যামস ভিঞ্চ।

এমআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS