Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ আগস্ট ২০২১, ১৬:৪৯

নিউজিল্যান্ড সিরিজে জায়গা হয়নি মিঠুনের

new zealand vs bangladesh mohammad mithun 2021, rtv online
মোহাম্মদ মিঠুন

চলতি বছরের মার্চে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে দুটি ইনিংস খেলেছিলেন মোহাম্মদ মিঠুন। রান করেছিলেন যথা ক্রমে ৪ ও ১। জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি স্কোয়াডে না থাকলেও মুশফিকুর রহিম ও লিটন দাস ফিরে আসায় দলের সঙ্গেই ছিলেন ডান-হাতি এই ব্যাটসম্যান। ঘরের মাটিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওই একই স্কোয়াড নিয়ে খেলতে হয় লাল-সবুজদের। মিঠুন দলের সঙ্গে থাকলেও মাঠে আর নামা হয়নি তার। এবার নিউজিল্যান্ডের বিপক্ষে ডাক পাননি তিনি।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) পাঁচ ম্যাচ টি-টোয়েন্টির জন্য ১৯ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এটাই টাইগারদের শেষ সিরিজ। মাহমুদউল্লাহ রিয়াদ নেতৃত্বাধীন দলে মিঠুন না থাকলেও ফিরেছেন দুই ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও লিটন দাস। কিউইদের বিপক্ষে লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবও ডাক পেয়েছেন।

চলতি মাসের ২৪ আগস্ট বাংলাদেশে আসবে নিউজিল্যান্ড। সংক্ষিপ্ত ফরম্যাটের সিরিজের ম্যাচগুলো ১, ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর আয়োজন হবে। হোম অব ক্রিকেট খ্যাত শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে এই ম্যাচগুলো।

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ স্কোয়াড

মাহমুদউল্লাহ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন দাস, মোহাম্মদ নাঈম শেখ, আফিফ হোসেন, শামীম হোসেন, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম ও আমিনুল ইসলাম বিপ্লব।

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS