Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮

আরটিভি নিউজ

  ০৪ আগস্ট ২০২১, ১৪:৫৪
আপডেট : ০৪ আগস্ট ২০২১, ১৫:২৪

অস্ট্রেলিয়ায় বসে ম্যাচ না দেখতে পেরে হতাশ ফিঞ্চ

australia vs bangladesh live, #BANvAUS, rtv online
ছবি- সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজ সফরে চোট পেয়ে বাংলাদেশে খেলতে না আসতে পারেননি অ্যারন ফিঞ্চ। তার বদলে অধিনায়ক হিসেবে ঢাকায় অবস্থান করছেন মেথ্যু ওয়েড। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে ২৩ রানে হারতে হয়েছে অস্ট্রেলিয়ার। মঙ্গলবার (৩ আগস্ট) বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায় শুরু হয় ম্যাচটি। ঠিক ছয় মিনিটের মাথায় টুইট করেন ফিঞ্চ। অস্ট্রেলিয়ায় বসে এই ম্যাচটি তিনি দেখতে পারেননি।

সাদা বলের নিয়মিত অধিনায়কের মতো দেশটিতে অবস্থানরত কেউই ম্যাচটি সরাসরি দেখতে পাননি। কারণ অস্ট্রেলিয়ার কোনও টিভি চ্যানেল ম্যাচটি সম্প্রচার করছে না।

ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, এই সিরিজ সরাসরি দেখানোর বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে কোনও রকম চুক্তি করেনি দেশটির কোনও চ্যানেল।

১৯৯৪ সালে পাকিস্তান সফরের কোনও ম্যাচ দেখায়নি দেশটির কোনও চ্যানেল। এরপর প্রায় ২৭ বছর পর বাংলাদেশ সফরেও কোনও ম্যাচ দেখাচ্ছে না অস্ট্রেলিয়ার কোনও চ্যানেল।

ক্রিকেট অস্ট্রেলিয়া জানায়, খেলা দেখতে হলে নির্ভর করতে হবে বাংলাদেশের ইউটিউব চ্যানেল ‘র‍্যাবিটহোল বিডি’-র উপর।

যদিও হতাশ হয়ে ফিঞ্চ টুইটারে লিখেন ‘কোথাও খুঁজে পেলাম না। অস্ট্রেলিয়ায় ইউটিউবের মাধ্যমে ম্যাচ দেখতে পাবে ভেবেছিলাম ...।’

ছয় মিনিট পর দেশটির নারী ক্রীড়া সাংবাদিক চোল আমান্ডা বেইলি টুইট করেন একটি আইপি টিভির লিংক। যেখানে অ্যারন ফিঞ্চকে মেনশন করা হয়। এসময় টুইটে ধন্যবাদ জানান ওই সাংবাদিককে।

এদিকে দ্বিতীয় টি-টোয়েন্টিতে বুধবার (৪ আগস্ট) বাংলাদেশের বিপক্ষে নামবে অস্ট্রেলিয়া। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে খেলাটি শুরু হবে সন্ধ্যা ৬টায়।

বাংলাদেশে সরাসরি সম্প্রচার করবে বিটিভি, গাজী টিভি ও টি স্পোর্টস। অস্ট্রেলিয়ায় দেখা না গেলেও বাংলাদেশে ঠিকই ইউটিউবে দেখা যাচ্ছে এই সিরিজ।

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS