Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

ফিলিস্তিনকে ইরফানের সমর্থন, চটলেন কঙ্গনা

irfan pathan kangana  #PrayforPalestine,  #Palestine #GazzaUnderAttack #FreePalestine, rtv online 
ইরফান পাঠান ও কঙ্গনা রনৌত

‘যদি আপনার মধ্যে নূন্যতম মানবিকতা বেঁচে থাকে, তাহলে ফিলিস্তিনে যা হচ্ছে, তা আপনি কখনই সমর্থন করতেন না।’ ফিলিস্তিনে ইসলায়েরের আগ্রাসনের প্রতিবাদে টুইটে এমন পোস্ট করেন ইরফান পাঠান।

ভারতের সাবেক ক্রিকেটারকে এক টুইট ব্যবহারকারী প্রশ্ন করেন, পশ্চিমবঙ্গের বিধানসভার ভোট পরবর্তী সহিংসতা নিয়ে তিনি চুপ কেনো?

সম্প্রতি টুইটার থেকে নিষিদ্ধ হলেও কঙ্গনা রনৌতের চোখ এড়ায়নি বিষয়টি। ভারতীয় জনতা পার্টির (বিজেপি) ঘনিষ্ঠ এই অভিনেত্রী ওই টুইট ব্যবহারকারীর পোস্টটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দেন।

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে তৃণমূলের জয়ের পর মমতা ব্যানার্জির ছবি বিকৃত করে পোস্ট করেছিলেন কঙ্গনা। এরপর তার অ্যাকাউন্টটি ব্যান করে দেয় টুইটার। বর্তমানে ইস্টাগ্রামে বেশ সময় দিতে দেখা যাচ্ছে তাকে।

ইরফানকে নিয়ে স্টোরি দেয়া চুপ যাননি সাবেক এই তারকা পেসার। পাল্টা টুইট করেন। তিনি লিখেন, ‘আমার সব টুইটই মানবিকতার জন্য, না হয় দেশের মানুষের জন্য। সর্বোচ্চ পর্যায়ে আমি দেশকে প্রতিনিধিত্ব করেছি। এখন আমাকে এমন কঙ্গনার মতো এমন একজনের সমালোচনা শুনতে হচ্ছে, যাকে ঘৃণা ছড়ানোর অপরাধে টুইটার নিষিদ্ধ করেছে।’

এদিকে টুইটারে ফিলিস্তিনের পক্ষে সহানুভূতি প্রকাশ করায় দক্ষিণ আফ্রিকার পেসার কাগিসো রাবাদা ও আফগানিস্তান স্পিনার রশিদ খানেও পোস্টও রিটুইট করেন ইরফান পাঠান।

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS