• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

মনসুর নিজেই আজ সংবাদ

আরটিভি নিউজ

  ১২ মে ২০২১, ১১:৩৫
mondur ali, rtv news, Monsur sporting club, rtv online
মনসুর আলী

আশির দশকের শেষ দিক থেকে স্টেডিয়াম পাড়ার পরিচিত মুখ। খেলোয়াড়, সংগঠক থেকে সমর্থক সবাই তাকে ‘মনসুর ভাই’ হিসেবে চেনেন। সাংবাদিকদের সঙ্গে সখ্যতা একটু বেশিই গাঢ়। হাতে প্রেস রিলিজ ধরিয়ে একটাই অনুরোধ, তার ক্লাবের খবরটা যাতে ছাপানো হয়। সেই মনসুর আলী নিজেই আজ খবর হলেন। মঙ্গলবার রাতে মস্তিষ্কের রক্তক্ষরণে মারা গেছেন মনসুর স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে ৫২ বছর হয়েছিল তার। ব্যক্তি জীবনে খেলাধূলার প্রতি এতটাই নিবেদিত ছিলেন যে পরিবার গঠনের প্রতি মনোযোগ দিতে পারেননি।

বুধবার বেলা ১১টায় রাজধানীর ধোলাইপাড় স্কুল মাঠে তার জানাজা সম্পন্ন হয়।

বঙ্গবন্ধু স্টেডিয়াম, হকি স্টেডিয়াম, হ্যান্ডবল স্টেডিয়াম এলাকার সব খেলার দর্শক গ্যালারিতে বিচরণ ছিল মনসুরের। ছিন্নমূলদের নিয়ে পল্টন আউটার স্টেডিয়ামে পরিচালনা করতেন নানা খেলা। পরবর্তীতে নিজস্ব অর্থায়নেই গঠন করেছিলেন মনসুর স্পোর্টিং ক্লাব। এই ক্লাব থেকে উঠে এসেছে অসংখ্য পেশাদার ফুটবলার। আমৃত্যু ক্লাবটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।

মনসুর আলীর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে), সাপোর্টারস অব বাংলাদেশ ফুটবলের (এসবিএফ), বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের (বিএফএসএফ), ফুটবলের সাতকাহন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেই শিক্ষকের ৭ দিনের রিমান্ড চায় পুলিশ
শিক্ষার্থীকে গুলির ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি
ছাত্রকে গুলি করা সেই শিক্ষক আটক
ছাত্রকে গুলি করলেন শিক্ষক
X
Fresh