Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ এপ্রিল ২০২১, ০৩:২৯
আপডেট : ১৮ এপ্রিল ২০২১, ০৩:৪৯

মেসির জোড়া গোলে শিরোপা বার্সেলোনার

fc barcelona champion messi, rtv online
ছবি-সংগৃহীত

লিওনেল মেসি ভক্তদের জন্য সুখবর। এক মৌসুম বঞ্চিত থাকার পর অবশেষে শিরোপা তুললো বার্সেলোনা। আর্জেন্টাইন মহাতারকার জোড়া গোলে কোপা দেল রে’ নিজেদের করে নিয়েছে কাতালানরা। ফাইনালে ৪-০ গোলে অ্যাথলেটিকো বিলবাওকে হারিয়েছে রোনল্দ কোম্যানের দল।

শনিবার রাতে লা কার্তুসা স্টেডিয়ামে মেসির দুটি গোল ছাড়াও একটি করে গোল আদায় করেছেন আঁতোয়া গ্রিজমান ও ফ্রেঙ্কি ডি ইয়ং।

সেভিয়ার মাঠে প্রথমার্ধ গোল শূন্যতে শেষ হয়। বিরতির পর মাঠে নেমে গোল তুলতে মরিয়া হলেও কোনও পক্ষই সফল হচ্ছিল না। তবে ম্যাচের ৬০ থেকে ৭২ মিনিট পর্যন্ত এক হালি গোল হজম করতে হয় বিলবাওকে।

ডি ইয়ংয়ের বাড়ানো বল পেয়ে প্রতিপক্ষের জালে জড়ান ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ড গ্রিজমান। তিন মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন ডাচ মিডফিল্ডার ডি ইয়ং। জরদি আলবা থেকে বল পেয়ে গোল তুলে নেন।

অন্যদিকে ৬৮ ও ৭২ মিনিটে টানা দুটি গোল করেন বার্সা অধিনায়ক মেসি। প্রথমটির জন্য সহায়তা করেছেন ডি ইয়ং। শেষ গোলটি করেছেন স্প্যানিশ তারকা আলবার দেয়া বল থেকে।

গেল মৌসুমে একটিও শিরোপা না তোলার পর চলতি মৌসুমে একই পথে হাঁটছিল মেসিরা। চ্যাম্পিয়ন লিগে ছিটকে যাওয়ার পর লা লিগাতেও সেরা হতে ব্যাপক লড়াই করতে হচ্ছে তাদের। তার আগে কোপা দেল রে’র এই ট্রফিটি নিশ্চিত স্বস্তি ফেরাবে ব্রাগ্রানা শিবিরে।

ওয়াই

RTV Drama
RTVPLUS