logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

শচীন পুত্র অর্জুনকে দলে নেয়ার ব্যাখ্যা দিলেন কোচ

ছেলে অর্জুনের সঙ্গে শচীন

শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার দল পেয়েছেন ২০২১ সালের আইপিএলে। ভিত্তি মূল্য ২০ লাখ রুপিতে তাকে দলে নেয় বাবার সাবেক দল মুম্বাই ইন্ডিয়ান্স। এ নিয়ে সবার যেখানে খুশি হবার কথা সেখানে ঘটছে উল্টোটা। অর্জুন টেন্ডুলকারকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভারতীয়রা মেতেছে হাসি ঠাট্টায়।

এবারের আসরের নিলাম শুরুর আগেই অনেকটা নিশ্চিত ছিল অর্জুনকে দলে নেবে মুম্বাই ইন্ডিয়ান্স। বৃহস্পতিবার নিলামে সেটাই হলো। অর্জুনের নাম ওঠা মাত্রই মুম্বাই হাত ওঠা। যদিও অন্য কোনো দল তাকে নিতে চায়নি তাই ভিত্তিমূল্যেই পেয়ে যায় ফ্র্যাঞ্চাইজিটি।

অর্জুনকে দলে নেয়ার পর থেকেই মুম্বাই ইন্ডিয়ান্সের দিকে প্রশ্ন উঠতে শুরু করে, শচীনের ছেলে বলেই কী অর্জুনকে কিনল মুম্বাই? তবে এক দিন পার না হতেই অর্জুনকে কেনার ব্যাখ্যা দিয়েছেন দলটির কোচ মাহেলা জয়াবর্ধনে।

‘অর্জুনকে নেয়া হয়েছে তার প্রতিভার জন্যই। হ্যাঁ, ওর নামের পেছনে শচীনের নাম আছে ঠিক তবে অর্জুনের সুবিধা, সে বোলার, ব্যাটসম্যান নয়। আমার মনে হয় শচীনও গর্ববোধ করবে ছেলে অর্জুনের মতো বল করতে পারলে।’

অর্জুনের পক্ষ নিয়েছেন দলের বোলিং কোচ জাহির খানও। ভারতীয় এই সাবেক পেসার জানিয়েছেন, গত আসরে মুম্বাইয়ের নেট বোলার ছিলেন অর্জুন। তখনই বুঝেছেন অর্জুন দারুণ মেধাবী বোলার।

‘গতবছর দুবাইতে অর্জুনের সঙ্গে নেটে কাজ করেছি। সে দারুণ মেধাবী এবং পরিশ্রমী। ওর মধ্যে শেখার ইচ্ছে প্রবল। এবারের আসরে সে মূল দলেই আছে, অভিজ্ঞদের সঙ্গে থেকে অনেক কিছুই শিখতে পারবে।’

এমআর/

RTV Drama
RTVPLUS