• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

মানিকগঞ্জে আন্তঃবিভাগীয় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ, আরটিভি নিউজ

  ১১ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৫১
মানিকগঞ্জ×জেলা×ব্যাডমিন্টন×সিমেন্ট×কার্যালয়×ঠিকাদারী×মদিনা×ঢাকা×
ছবি আরটিভি নিউজ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে মানিকগঞ্জে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) আয়োজিত আন্ত:বিভাগীয় ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন এলজিইডি'র নির্বাহী প্রকৌশলী মো. ফয়জুল হক এবং উপ-সহকারী প্রকৌশলী অপূর্ব বণিক জুটি।

গতকাল বুধবার রাতে এলজিইডি জেলা কার্যালয়ের ব্যাডমিন্টন মাঠে অনুষ্ঠিত চূড়ান্ত খেলায় তারা জেলা কার্যালয়ের কার্যসহকারী আরিফুর রহমান এবং ল্যাব টেকনিশিয়ান মোখলেছুর রহমান জুটিকে ২-০ গেমে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। রানার্স আপ দলের আরিফুর রহমান চূড়ান্ত খেলায় সেরা খেলোয়ার এবং চ্যাম্পিয়ন দলের অপূর্ব বণিক টুর্নামেন্টের সেরা খেলোয়ার বিবেচিত হয়েছেন। এই টুর্নামেন্টে তৃতীয় স্থান অধিকার করেন সিংগাইর উপজেলা প্রকৌশলী মুহাম্মদ রোবায়াত জামান এবং জেনারেল ফ্যাসিলিটর রবিন বিশ্বাস জুটি। তারা তৃতীয় স্থান নির্ধারণী খেলায় শিবালয় উপজেলা কার্যালয়ের অফিস সহায়ক মাসুদুর রহমান এবং ফ্যাসিলিটর ইমন খান জুটিকে ২-০ গেমে পরাজিত করে।

খেলাশেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি এলজিইডি ঢাকা বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী এ এন এম এনায়েত উল্লাহ। এসময় আরও উপস্থিত ছিলেন এলজিইডি ঢাকা বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুশীল কুমার দাস, মানিকগঞ্জ জেলা কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী মো. ফয়জুল হক, মদিনা গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সোলায়মান সেলিমস, মদিনা সিমেন্টের জেলা ডিলার কাজী হুমায়ুন কবীর লিটনসহ এলজিইডি জেলা কার্যালয় ও সকল উপজেলা কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী, ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ, মদিনা গ্রুপ ও মদিনা সিমেন্ট ইন্ডাস্ট্রিজের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

জেবি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ বুধবার
ফের ঢাকায় আসছেন ডোনাল্ড লু
উপজেলা নির্বাচনের আগের দিন চেয়ারম্যান প্রার্থী কারাগারে
ভারতের পররাষ্ট্রসচিব ঢাকায় আসছেন বুধবার
X
Fresh