logo
  • ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

তামিমের হাত ধরে সিরিজ জয়ের প্রত্যাশা

west indies vs bangladesh, live t sports, shakib al hasan, mehedy hasan miraz, tamim iqbal, rtv online, rtvnews
তামিম ইকবাল || সাম্প্রতিক ছবি

মাশরাফী বিন মোর্ত্তজার যুগের সমাপ্তি। শুরু হচ্ছে তামিম ইকবাল অধ্যায়ের। বাম-হাতি এই ব্যাটসম্যানের নেতৃত্বে করোনা পরর্বতী ক্রিকেটে ফিরতে চলেছে বাংলাদেশ।

আগামী ২০, ২২ ও ২৫ জানুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।

তার আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের প্রত্যাশা তামিমের হাত ধরে সিরিজে জয় পাবে বাংলাদেশ দল।

সোমবার দুপুরে রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের সম্প্রচার স্বত্ব পাওয়া প্রতিষ্ঠান বেনটেক আয়োজন করেছিল এক সংবাদ সম্মেলনের।

অনুষ্ঠানে উপস্থিত হয়ে জালাল ইউনুস বলেন, ‘তামিম অভিজ্ঞ ক্রিকেটার। আগেও মাঠে দলকে নেতৃত্বে দিয়েছেন। তার নেতৃত্বে দল সিরিজ জিতবে এটাই প্রত্যাশা।’

স্বাধীনতার সূবর্ণজয়ন্তী লাল-সবুজদের জার্সিতে ‘বাংলাদেশ’ লেখা না থাকায় শুরু হয়েছিল বিতর্ক। তবে শেষ পর্যন্ত জার্সির ডিজাইনে পরির্বতন আনা হয়।

বিসিবির এই কর্তা বলেন, ‘জার্সির ডিজাইনে হয়তো ভুল হয়েছিল। তবে তা সংশোধন করে দেয়া হয়েছে।

আইসিসির প্রটোকল দেয়া আছে। প্রটোকল মেনেই ডিজাইন করা হয়েছে।’

ওয়েস্ট ইন্ডিজ সফরের তিন ওয়ানডে ও দুই টেস্টের সম্প্রচার করতে ১৭ কোটি ৯৭ লাখ টাকায় স্বত্ব কিনে নেয় বেন টেক।

প্রতিষ্ঠানটির পরিচালক আমজাদ হোসেন আরজু জানান, ওয়ানডে ও টেস্ট সিরিজের সবগুলো ম্যাচ সম্প্রচার করা হবে ২৬টি ক্যামেরা দিয়ে।

আমরা চেস্টা করছি সেরা প্রযুক্তি ব্যবহার করতে। এরই মধ্যে টি-স্পোর্টস ও নাগরিক টিভিকে সম্প্রচারের দায়িত্ব বুঝিয়ে দেয়া হয়েছে। আইসিসির ফিউচার ট্যুর প্ল্যান (এফটিপি) না ঘোষণা করা পর্যন্ত বিসিবি সম্প্রচারের মূল চুক্তি করছে না। আগামীতে আমরা ক্রিকেট তথা বিসিবির সঙ্গে কাজ করতে আগ্রহী।

ওয়াই

RTV Drama
RTVPLUS