logo
  • ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ

লটারি নির্ধারণ করবে মাশারাফী কার

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ
ছবি সংগৃহীত
মাশরাফী ভক্তদের এবার খুশি হবার পালা। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ তাদের কাছে পূর্ণতা পাবে নিশ্চয়। চোট কাটিয়ে অনুশীলনে ফেরার কথা সবার আগেই জানা। এবার তার খেলায় ফেরার অপেক্ষা।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফটের আগে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ায় রাখা হয়নি ড্রাফটে। তাই নিতে পারেনি কোনো দল। এখন তিনি সুস্থ হয়ে অনুশীলনে ফেরায় দলে নিতে উঠে পড়ে লেগেছে ফ্র্যাঞ্চাইজিগুলো।

এরই মধ্যে মাশরাফী বিন মোর্ত্তজাকে দলে নেয়ার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে আবেদন জানিয়েছে ফরচুন বরিশাল ও জেমকন খুলনা।

এ নিয়ে ফরচুন বরিশালের চেয়ারম্যান মিজানুর রহমান এক ভিডিও বার্তায় জানিয়েছেন, মাশরাফীকে দলে নেয়ার জন্য খুলনার আগেই বিসিবির কাছে আবেদন করেছিল বরিশাল।

‘শুরুতে আমরা জানতাম মাশরাফী ফিট ছিল না। ড্রাফটেও আমাদের বলে দেয়া হয়েছিল, মাশরাফী ফিট হলে যেকোনো দলই তাকে নিতে পারবে। আমরা জানতে পেরেছি মাশরাফী ফিট হয়েছে এবং গত পরশু দিন বিসিবির কাছে আবেদন করেছি। আশা করি আমরা তাকে পাব।’

তবে মাশরাফীকে পাওয়ার জন্য জেমকন খুলনা দলও আবেদন করেছে বিসিবির কাছে। তাই শেষ পর্যন্ত মাশরাফীকে পাওয়ার ব্যপারটি নিষ্পত্তি হবে লটারির মাধ্যমে।

এ নিয়ে বরিশাল দলের চেয়ারম্যান বলেন, ‘একইভাবে খুলনাও মাশরাফীকে পেতে বিসিবির কাছে আবেদন করেছে। তাই এখন মাশরাফী কোন দলে খেলবেন সেটা নিষ্পত্তি হবে লটারির মাধ্যমে।’

এমআর/

RTV Drama
RTVPLUS